সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ক্লাব সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।
ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, ২০১৪ সালের এই দিনে সিলেট অনলাইন প্রেসক্লাবের জন্ম হয়,হাটি হাটি পা পা করে আমাদের প্রানপ্রিয় এ প্রতিষ্ঠানটি আজ ৬ষ্ঠ বছরে পদার্পণ করতে যাচ্ছে, নানা প্রতিকুলতা পেরিয়ে সিলেট অনলাইন প্রেসক্লাব আজ একটি পূর্নাঙ্গ প্রতিষ্ঠানে রুপ নিতে সক্ষম হয়েছে। যুগের প্রয়োজন ও সময়ের বাস্তবতায় প্রতিষ্ঠিত সিলেট অনলাইন প্রেসক্লাব এখন সিলেটের অনলাইন গণমাধ্যম কর্মীদের আস্হা ও বিশ্বাসের প্রতীক হিসেবে প্রতিনিধিত্ব করছে।
ক্লাব নেতৃবৃন্দ সিলেট অনলাইন প্রেসক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর এ শুভক্ষণে ক্লাবের সর্বস্তরের সদস্য, দাতা ও জীবন সদস্য সহ দেশ বিদেশে অবস্থানরত সকলের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
ক্লাবের অগ্রযাত্রায় সরকারি বেসরকারি বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠান যারা বিভিন্ন ভাবে সাহায্য ও সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে নেতৃবৃন্দ অতিথের মতো আগামীতেও সিলেট অনলাইন প্রেসক্লাবের এগিয়ে যাওয়ার পথে সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*