জৈন্তাপুরে মুক্তিছায়া ফাউন্ডেশন’র পঞ্চম ধাপে ঈদ উপহার বিতরণ

জৈন্তাপুরের লালাখাল পূর্বরাজ অঞ্চলে দাতব্য প্রতিষ্ঠান মুক্তিছায়া ফাউন্ডেশন এর উদ্যোগে পঞ্চম ধাপে কর্মহীন অসহায় পরিবারের মধ্যে ঈদ উপলক্ষ্যে ঈদ প্যাক খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ২০ মে জৈন্তাপুর উপজেলার ১নং নিজপাট ইউনিয়নের ৬ ও ৭ নং ওয়ার্ডের কর্মহীন অসহায় অর্ধশতাধিক পরিবারের মধ্যে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। ইতোঃপূর্বে সফল ভাবে চার ধাপে দুই শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করে মুক্তিছায়া ফাউন্ডেশন।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহীদুল মুরছালীন এর পরিচালনায় সহকারী পরিচালক আলী আকবর সিদ্দিক এর তত্ত্বাবধানে খাদ্যসামগ্রী বিতরণের আনুষ্ঠানিকতা শেষে উপকারভোগী পরিবারের বাড়িতে বাড়িতে ঈদ প্যাক পৌঁছে দেওয়া হয়। এ সময় সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফাউন্ডেশনের সহকারী পরিচালক এম. জসীম উদ্দীন, রুবেল আহমদ, কামরুজ্জামান হিমেল, এবাদুর রহমান জুয়েল, সেলিম আহমদ, নুরুজ্জামান মিফতাহ, মাহবুবুল আম্বিয়া, শাহজাহান ও অডিটর জসীম উদ্দিন সহ ফাউন্ডেশনের ত্যাগী স্বেচ্ছাসেবক টিম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী জনাব আবুল হাসিম ও আব্দুস শুকুর মেম্বার।
উপস্থিত অতিথিবৃন্দ ফাউন্ডেশনের এমন কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে মানবতার কল্যাণে সার্বিক ভাবে ফাউন্ডেশনের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*