আ’লীগ নেতা শিপলুর জন্মদিনে নগরীর বিভিন্ন স্থানে অসহায়দের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার : গ্রেনেড হামলায় নিহত সিলেটের আ’লীগের জাদরাল নেতা মো.ইব্রাহিম’র স্মৃর্তি ধরে রাখার প্লার্টফর্ম ইব্রাহিম স্মৃতিসংসদ। এবার নগরীতে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো।
রবিবার ছিলো মোঃ ইব্রাহিম স্মৃতি সংসদের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সফল স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয় সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলুর জন্মদিন।
এ উপলক্ষে নগরীর বিভিন্ন স্থানে গরীব ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
বিকেলে নগরীর নয়া সড়ক পয়েন্টে
ইফতার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মেহেদী কাবুল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম হাছান চৌধুরী সাজন।
এসময় স্মৃতিসংসদের সাধারন সম্পাদক মেহেদি কাবুল বলেন, সিলেট মহানগরীর তরুণদের প্রাণের স্পন্দন ডা.আরমান আহমদ শিপলু রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠান বন্ধের মাঝে থেমে নেই তাঁর মানবিক কাজ। থেমে নেই সাবেক সফল মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও তার স্ত্রী আসমা কামরান ও।
মহামারিতে আর্তমানবতার পাশে দাড়ানোর যুদ্ধ করছে এই পরিবারটি। সেই সাথে মানবিক কাজের উদাহরণ হলো ডা.শিপলুর জন্মদিনে অসহায় রোজাদারদে ইফতার করানো।
মেহেদী কাবুল আরও বলেন, ডা,আরমান আহমদ শিপলু নিজের জীবন বাজি রেখে চিকিৎসার পাশাপাশি গরিবের মাঝেও
খাবার বিতরণ করছেন। এটি কোনো ত্রাণ নয়, এটি তাঁর জন্মদিনে ইব্রাহিম স্মৃতি সংসদের পক্ষ থেকে আমরা অসহায়দের জন্য উপহার হিসেবে প্রদান করেছি। তিনি বলেন আ’লীগ সরকারের আমলে কেউ না খেয়ে মারা যাবে না।
মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম হাছান চৌধুরী সাজন বলেন,
প্রতিবছর সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সফল স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয় সম্পাদক ডাঃ আরমান’র জন্মদিনে আপনজন ও নেতাকর্মীরা তাকে ভালোবেসে কেক কেটে জন্মদিন উৎযাপন করে ।
তবে এ বছর দেশ অতিক্রম করছে সবচেয়ে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে। করোনা ভাইরাসের কারণে পুরো দেশের মানুষ গৃহবন্দি হয়ে পড়েছে। এতে বিপাকে পড়েছে দেশের নিম্নশ্রেণির অসহায়, দরিদ্র ও দিনমজুররা।
তাই সাবেক সফল সিটি মেয়র আ’লীগে নেতা বদর উদ্দিন আহমদ কামরানের অনুপ্রেরণায় নগরীর কয়েকশ অসহায় পরিবারের মাঝে
ইফতার সামগ্রিক তুলে দিলাম।
এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগ নেতা আলী হোসেন আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক সাইফুর রহমান, ছাত্রনেতা দিলাল আহমদ দিলাল, জামিল হোসাইন,নাসির উদ্দিন, আবি আহমেদ, ফাহিম আহমেদ, কায়ুম আহমেদ
রুবেল হুসেন প্রমুখ।
উল্লেখ্য: বৈশ্বিক মহামারী করোনায় দেশের এই ক্রান্তিকালে প্রচলিত নিয়মের বাইরে গিয়ে ইব্রাহিম স্মৃতিসংসদের নেতা কর্মীরা
অসহায়দের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরন করে এক উজ্জ্বল দৃষ্টান স্থাপন করলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*