স্বাস্থ্যমন্ত্রীসহ কয়েকজনকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী

সিলেটের খবর ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আরও প্রয়োজনীয় পদক্ষেপ এবং করণীয় নির্ধারণে স্বাস্থ্যমন্ত্রীসহ কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রীকে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৩১ মার্চ) জেলা প্রশাসকদের সঙ্গে প্রধানমন্ত্রী যে ভিডিও কনফারেন্স রেখেছেন তার আগে গুরুত্বপূর্ণ এ বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবরাও উপস্থিত থাকবেন।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বিষয়টি নিশ্চিত করে রাইজিংবিডিকে জানিয়েছেন, তিনি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ ধরনের নির্দেশনা পেয়েছেন।

জানা গেছে, স্বাস্থ্যমন্ত্রী ছাড়াও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানকেও ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনাভাইরাস সংক্রমণ প্র‌তি‌রোধ এবং দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়সহ সার্বিক পরিস্থিতি জানতে মঙ্গলবার বেলা ১১টায় ভিডিও কনফারেন্স কর‌বেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এর মাধ্যমে তিনি সারাদেশের সাধারণ মানুষের খোঁজ-খাবর নেবেন।

ভিডিও কনফারেন্সে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি), জনপ্রশাসন মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারাও যুক্ত থাকবেন বলে জানা গেছে।

নির্দিষ্ট সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত থাকতে পুলিশের আইজিপি, প্রিন্সিপাল স্টাফ অফিসার সশস্ত্র বাহিনী বিভাগ এবং সব ডিসি ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের এরইমধ্যে চিঠি দেওয়া হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*