আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী : রেজিষ্ট্রেশন সম্পন্ন



হেতিমগঞ্জ সংবাদদাতাঃ   আতহারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী অনুষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়েছে। শুক্রবার ১৯৯২ ব্যাচের ৬৬ জন শিক্ষার্থী একসাথে ফরম জমাদানের মধ্য দিয়ে এ রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়েছে। পূনর্মিলনীর রেজিষ্ট্রেশনের শেষ দিন ছিল ৬ ডিসেম্বর।
শেষদিন ৯২ ব্যাচের এ ফরম জমাদানের সময় প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আব্দুস শহীদ ও পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মনসুর আহমদ চৌধুরীসহ পুনর্মিলনী উদযাপন পরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিথ ছিলেন। ইতোমধ্যে বিভিন্ন্ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন বলে জানিয়েছেন পুনর্মিলনী উদযাপন পরিষদ।
উল্লেখ্য, সিলেটের হেতিমগঞ্জের ঐতিহ্যবাহী আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী আগামী ১৮ জানুয়ারি অনুষ্টিত হবে। এ জন্য চলছে নানা প্রস্তুতি। ১৯৪৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীরা পূনর্মিলনীতে অংশ নিচ্ছেন।
পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক অধ্যক্ষ (অব.) মনসুর আহমদ চৌধুরী জানান- প্রথমে পুনর্মিলনী উদযাপন পরিষদের পক্ষ থেকে ৯২ ব্যাচের শিক্ষার্থীদেও স্বাগত জানাচ্ছি। আমার বিশ্বাস তাদের এই সম্মিলিত অংশগ্রহণ অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করে তুলবে। অনুষ্ঠানটি সুন্দরভাবে সফল করতে সার্বিকভাবে সকলের সহযোগিতা কামনা করছি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*