৭০ বছরেও যুবক অমিতাভ

by News Room

সিলেটের খবর ডেস্ক: ফুরফুরে মেজাজে সাইকেল চালাচ্ছেন ৭০ বছরের এক যুবক। শুনতে অবাক লাগলেও রবিবার এমনই এক দৃশ্যের সাক্ষী হয়ে থাকলো কলকাতা নগরী।

আর এই ৭০ বছরের যুবকটি হলেন ভারতের জীবন্ত কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা অমিতাভ বচ্চন। ৭০ বছরের বার্ধক্যও হার মেনেছে যার কাছে।

সুজিত সরকারের পিকু ছবির শুটিংয়ে সকালেই শহরে আসেন বিগ বি। শুটিংয়ের ফাঁকেই সাইকেল চালিয়ে খানিকটা সময় নিজের মতো করে কাটান তিনি।

এক সময় কাজের জন্য দীর্ঘদিন কলকাতায় ছিলেন। সেই কলকাতায় আবারও বিগ বি ম্যাজিক। সাইকেল চালিয়ে ঘুরে বেড়াচ্ছেন সত্তুরে যুবক।

কলকাতা ছেড়ে মুম্বাইবাসী হয়েছেন অনেক বছর আগেই। তবে প্রথম যৌবনের জৌলুস যে এতটুকু টলাতে পারেনি তাকে, রবিবার তারই প্রমাণ পেল কলকাতাবাসী।

শুটিংয়ের ফাঁকে সাইকেল চালিয়ে খানিকটা নিজের মতো করে সময় কাটালেন তিনি। পরনে ছিল পাঞ্জাবির সঙ্গে প্যান্ট, হাফ সোয়েটার, চোখে চশমা, মাথায় টুপি।

সুজিত সরকার পরিচালিত পিকু ছবির শুটিংয়ের জন্য রবিবার সকালেই কলকাতায় আসেন অমিতাভ। তারপরই চলে যান নোনাপুকুর ট্রামডিপোয়।

সেখানেই ছবির একটি অংশের শ্যুটিং হয়। শ্যুটিং উপলক্ষে আরও বেশ কয়েকবার অমিতাভ বচ্চন কলকাতায় আসবেন।

যৌবনের বেশ খানিকটা সময় কাটিয়েছেন বলেই হয়তো কলকাতার প্রতি প্রবল টান অনুভব করেন আজও।

তাই যখন সুজিতের কাছে জানতে পারেন কলকাতায় হবে শুটিং, তখনই নিজের মত করে এই শহরে কিছুটা সময় কাটানোর অনুমতি চেয়ে রাখেন পরিচালকের কাছে।

শ্যুটিংয়ের জন্য আগামী কয়েকদিন কলকাতাতেই থাকবেন বিগ বি। তারপরও কিছুদিন নিজের মত করে এই শহরে সময় কাটাবেন তিনি।

এছাড়াও ১০ নভেম্বর উদ্বোধন করবেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের।

সিনিয়র বচ্চনের পাশাপাশি পিকু ছবিতে থাকছেন দীপিকা পাড়ুকোন, ইরফান খান এবং  মৌসুমী চ্যাটার্জি। ২০১৫ সালের এপ্রিলে ছবিটি মুক্তি পাবে।

বলিউডের শাহেনশাকে একবার দেখতে সকালেই ট্রাম ডিপোর বাইরে ভিড় জমান ভক্তরা। অটোগ্রাফ না দিলেও ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়তে কৃপণতা করেননি তিনি।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys