হাছান মাহমুদ স্মরণকালের শ্রেষ্ঠ বেয়াদব: সাজেদা

by News Room

সিলেটের খবর ডেস্ক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদকে শ্রেষ্ঠ বেয়াদব বলে অভিহিত করেছেন দলের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। হাছান মাহমদুকে উদ্দেশ্য করে তিনি বলেন, “ওর মতো বেয়াদব আমি আর দেখি নাই। সে স্মরণকালের শ্রেষ্ঠ বেয়াদব।”

রোববার ধানমন্ডির ৩২ নাম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে পাশাপাশি দুটি সমাবেশ হচ্ছিল। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। পশ্চিম দিকে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশে বক্তব্য রাখছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী। অপরদিকে পূর্বপাশে মোটরচালক লীগের সমাবেশে বক্তব্য রাখছিলেন ড. হাছান মাহমুদ।

এসময় সৈয়দা সাজেদা চৌধুরী ড. হাছান মাহমুদের প্রতি ক্ষিপ্ত হয়ে এসব কথা বলেন।

সাজেদা চৌধুরী হাসান মাহমুদের উদ্দেশে আরো বলেন, “এখানে পাল্টাপাল্টি বক্তব্য হবে না। এই জামায়াতি কায়দায় পাল্টাপাল্টি সমাবেশ আওয়ামী লীগ অতীতে করেনি, এখনো আশা করিনি।”

তিনি হাছানকে উদ্দেশ্য করে বলেন, “উনি কে? কী ছিলেন? মুক্তিযুদ্ধের সময় কোথায় ছিলেন? আমি জানি। কিভাবে উনি নেতা হয়েছেন তাও জানি।”

‘এই ধরনের আস্ফোলন আমি আমার রাজনৈতিক জীবনে দেখিনি’ উল্লেখ করে সাজেদা আরো বলেন, “এখন নতুন নতুন নেতা জন্মে বেয়াদবি শুরু করেছে।”

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys