হত্যা মামলা থেকে আরিফকে বাদ দেয়ার দাবিতে পেশাজীবি পরিষদের কর্মসূচি ঘোষণা

by News Room

সিলেটের খবর ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশিট থেকে সিলেট সিটি করপোরেশেনর মেয়র আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহেরর দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে সিলেট পেশাজীবি পরিষদ নামের একটি সংগঠন। রবিবার দুপুরে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষনা করা হয়।  কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী ৭ ডিসেম্বর সকাল ১১টায় সিটি করপোরেশন প্রাঙ্গনের  সংহতি সমাবেশ ও ৮ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ ও মতবিনিময়।  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- পরিষদের আহ্বায়ক লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীর। সংবাদ সম্মেলনের শুরুতে সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবিও জানানো হয়।  এ সময় উপস্থিত ছিলেন- পরিষদের যুগ্ম আহবায়ক দৈনিক সিলেট সুরমার নির্বাহী সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী দিপু, শাবিপ্রবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. মোজ্জামেল হক, মঈন উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট মোজাক্কির হোসেন কামালী, সদস্য সচিব সাংবাদিক নুরুল ইসলাম, সদস্য অ্যাডভোকেট আল আসলাম মুমিন, শারমিন কবির।  সিলেট পেশাজীবি পরিষদের সংবাদ সম্মেলনের সাথে একাত্মতা পোষন করে উপস্থিত ছিলেন- বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের আহবায়ক আখলাক আহমদ চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সদস্য মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সৈয়দ তৌফিকুল হাদী, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, আমরা সিলেটবাসীর সদস্য আব্দুল মান্নান পুতুল, শিক্ষাবীদ আব্দুল আহাদ হেলাল, তাইয়্যিব খান লামিম, সৈয়দ বদরুল আলম, আরশাদ নোমান।

সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশিট থেকে সিলেট সিটি করপোরেশেনর মেয়র আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহেরর দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে সিলেট পেশাজীবি পরিষদ নামের একটি সংগঠন। রবিবার দুপুরে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষনা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- আগামী ৭ ডিসেম্বর সকাল ১১টায় সিটি করপোরেশন প্রাঙ্গনের  সংহতি সমাবেশ ও ৮ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ ও মতবিনিময়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- পরিষদের আহ্বায়ক লে. কর্ণেল (অব.) আতাউর রহমান পীর। সংবাদ সম্মেলনের শুরুতে সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যাকান্ডের সাথে জড়িতদের বিচারের দাবিও জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পরিষদের যুগ্ম আহবায়ক দৈনিক সিলেট সুরমার নির্বাহী সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী দিপু, শাবিপ্রবি শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. মোজ্জামেল হক, মঈন উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট মোজাক্কির হোসেন কামালী, সদস্য সচিব সাংবাদিক নুরুল ইসলাম, সদস্য অ্যাডভোকেট আল আসলাম মুমিন, শারমিন কবির।

সিলেট পেশাজীবি পরিষদের সংবাদ সম্মেলনের সাথে একাত্মতা পোষন করে উপস্থিত ছিলেন- বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের আহবায়ক আখলাক আহমদ চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সদস্য মাওলানা আব্দুল মালিক চৌধুরী, সিটি কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল, সৈয়দ তৌফিকুল হাদী, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ নিজাম উদ্দিন তরফদার, আমরা সিলেটবাসীর সদস্য আব্দুল মান্নান পুতুল, শিক্ষাবীদ আব্দুল আহাদ হেলাল, তাইয়্যিব খান লামিম, সৈয়দ বদরুল আলম, আরশাদ নোমান। – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/18194#sthash.NVRzXQgv.dpuf

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys