স্বাধীনতা দিবসে শপথ হোক সংখ্যালঘু নির্যাতন বন্ধের: মিঠুন চৌধুরী

by News Room
ডেস্ক রিপোর্ট:বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান আদিবাসী পার্টির কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও মুখপাত্র মিঠুন চৌধুরী বলেছেন, এবারের ৪৩তম স্বাধীনতা দিবসের মূল শপথ হোক সংখ্যালঘু নির্যাতন বন্ধের। প্রতিদিন দেশের কোথাও না কোথাও সংখ্যালঘু নির্যাতন বেড়েই চলেছে। একটি স্বাধীন ও স্বার্বভৌমত্ব রাষ্ট্রে একটি নিরীহ গোষ্টির উপর এ নির্যাতন মেনে নেয়া যায় না। সরকারের আইন প্রয়োগকারীর এত সংস্থা বিদ্যমান থাকা সত্বেও কি করে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে?

রবিবার সিলেট জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেষ্টুরেন্টে পার্টির স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

মিঠুন চৌধুরী আরোও বলেন, সংখ্যালঘু এ দেশে থাকলে ভোট পাওয়া যায়। ভারত চলে গেলে ভিটে মাটি পাওয়া যায়। এ কারনেই সংখ্যালঘু নির্যাতন বন্ধ হচ্ছে না। সরকার সংখ্যালঘু নির্যাতন বন্ধে চরম ভাবে ব্যর্থ হচ্ছে।

তিনি সংখ্যালঘু গোষ্টির উদ্দেশ্য বলেন, যখনই আপনারা আঘাত প্রাপ্ত হবেন, প্রতিরোধ গড়ে তুলবেন। পালিয়ে কেন দেশান্তরী হবেন? তিনি সকলকে দেশত্যাগী না হওয়ার আহবান জানান।

পার্টির সদস্য সচিব সুরঞ্জিত বর্মনর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এডভোকেট জয়জিৎ আচার্য্য (জয়), ধীরেন্দ্র কুমার দাশ, দুলাল সরকার, বাবলু ভৌমিক, সুরঞ্জন বর্মন, সুর্বোধ রঞ্জন দাশ, বাপ্পী রায় চৌধুরী, সুজিত চৌধুরী প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys