সুবাস পদক-২০২০ লাভ করায় আব্দুল কাদির জীবনকে গোলজার আহমদ হেলালের অভিনন্দন

by News Room
নিজস্ব প্রতিবেদকঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধনকৃত বেসরকারী উন্নয়নমূলক সেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা সুবাস’র উদ্যোগে আয়োজিত “সুবাস পদক-২০২০” অর্জন করায় কবি ও সাংবাদিক আব্দুল কাদির জীবনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক নেতা গোলজার আহমদ হেলাল।
সোমবার (২৬ অক্টোবর) এক অভিনন্দন বার্তায় তিনি এ অভিনন্দন জ্ঞাপন করেন। এ সময় তিনি সাহিত্য-সংস্কৃতি চর্চা ও বিভিন্ন সামাজিক, সাহিত্যিক সংগঠনের সাথে আব্দুল কাদির জীবনের সম্পৃক্ততারও প্রশংসা করেন।
উল্লেখ্য, সাহিত্যে বিশেষ অবদানের জন্য ২৪ অক্টোবর জীবনকে এ পদক প্রদান করা হয়। আব্দুল কাদির জীবন অনলাইন নিউজ পোর্টাল ডেইলী সিএন বাংলা এবং সিলেট প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি ‘কবিকন্ঠ’ সিলেটের সেক্রেটারী, ‘জয়বাংলা সাহিত্য ও সংস্কৃতি পরিষদ’ সিলেট জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী, ‘মাটির মা’ ক্লাবের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys