সিলেট সদর জামায়াতের আমীর ও সহকারী সেক্রেটারী আটক ॥ প্রতিবাদে বিক্ষোভ মিছিল

by News Room

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট সদর উপজেলা শাখার আমীর আলহাজ্ব মো: সুলতান খান ও সহকারী সেক্রেটারী নাজির উদ্দিন আহমদকে আটক দেখিয়ে জেলে প্রেরণ করেছে আদালত।
গতকাল বুধবার দু’টি মামলায় হাজিরা দিতে সিলেট কোর্টে এলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২য় আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলে প্রেরণের নির্দেশ দেন। একই দিন উপজেলার ১নং জালালাবাদ ইউনিয়ন আমীর ডাঃ আতিকুর রহমানকে শহরতলীর শিবেরবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতিবাদে সদর জামায়াতের বিক্ষোভ মিছিল
বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট সদর উপজেলা শাখার আমীর আলহাজ্ব মো: সুলতান খান, সহকারী সেক্রেটারী নাজির উদ্দিন আহমদ ও জালালাবাদ ইউনিয়ন আমীর ডাঃ আতিকুর রহমানকে আটকের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদর উপজেলা জামায়াত।
গতকাল বুধবার বিকালে শহরতলীর টুকেরবাজারে উপজেলা জামায়াত সেক্রেটারী আব্দুল লতিফ লালা মেম্বারের সভাপতিত্বে ও খাদিমনগর ইউনিয়ন আমীর মাওলানা সিদ্দিকুর রহমানের পরিচালনায় এবং সন্ধ্যায় লামাকাজী বাজারে মোগলগাঁও ইউনিয়ন জামায়াতের নায়েবে আমীর মাওলানা আলাউদ্দিনের সভাপতিত্বে ও জামায়াত নেতা ফয়ছল খাঁনের পরিচালনায় অনুষ্ঠিত পৃথক মিছিল সমাবেশে বক্তব্য রাখেন কান্দিগাঁও ইউনিয়ন আমীর নজরুল ইসলাম ফারুক, জামায়াতনেতা আব্দুস সামাদ, আব্দুল মুকিত, আশিক উদ্দিন, মাওলানা আব্দুল আজিজ, আজাদ আহমদ চৌধুরী, এমদাদুল হক শামিম, আক্তার হোসেন, ছাত্রনেতা এনাম আহমদ, ফয়ছল আহমদ, লোকমান আহমদ প্রমূখ। বিজ্ঞপ্তি

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys