সিলেট সদর-এ আবুল কাহের শামীম ও দক্ষিণ সুরমায় মাওলানা লোকমান আহমদকে বিজয়ী করুন ……..সিলেট জেলা ও মহানগর ১৯ দলীয় জোট

by News Room

আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোট কেন্দ্র মনোনীত একক চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কাহের চৌধুরী শামীম এবং দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ নির্বাচনে জোট কেন্দ্র মনোনীত একক চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা লোকমান আহমদকে বিজয়ী করার জোটভুক্ত দলসমুহের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ১৯ দলীয় জোট নেতৃবৃন্দ। একই সাথে কেন্দ্রের সিদ্ধান্ত মেনে নিয়ে ঐ দুটি উপজেলায় ১৯ দলীয় জোটের যেসকল নেতৃবৃন্দ মনোনয়নপত্র দাখিল করেছেন তাদেরকে মনোনয়ন প্রত্যাহার এবং নির্বাচন থেকে সরে দাড়ানোর আহ্বান জানান তারা ।
গতকাল বুধবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা ১৯ দলীয় জোটের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি দিলদার হোসেন সেলিম এবং জেলা জোটের সদস্য সচিব ও দণিসেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সিলেট মহানগর ১৯ দলীয় জোটের যুগ্ম আহ্বায়ক ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইন এবং মহানগর জোট-এর সদস্য সচিব ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন প্রমুখ নেতৃবৃন্দ এ আহ্বান জানান।
নেতৃবৃন্দ বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সকল ভেদাভেদ ও ক্ষুদ্র ব্যাক্তিস্বার্থ ভুলে গিয়ে ১৯ দলীয় জোট মনোনীত একক প্রার্থীকে বিজয়ী করার মাধ্যমে অবৈধ বাকশালী সরকারের পতন আন্দোলন বেগবান করতে হবে। কেন্দ্রের সিদ্ধান্ত মেনে নিয়ে প্রার্থীতা প্রত্যাহার এবং নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য ১৯ দলীয় জোটভুক্ত দলসমুহের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান জেলা ও মহানগর জোট নেতৃবৃন্দ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys