সিলেট সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান জৈন উদ্দিন গ্রেফতার: সিলেট জামায়াতের নিন্দা ও প্রতিবাদ

by News Room
প্রতিনিধি: সিলেট সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ জঈন উদ্দিনকে খাদিমনগরস্থ উপজেলা পরিষদ চত্বর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সকালে নব গঠিত উপজেলা পরিষদের ১ম সমন্বয় কমিটির সভায় যোগ দিতে উপজেলা পরিষদ কার্য্যালয়ে যান ভাইস-চেয়ারম্যান মো: জঈন উদ্দিন। সভা শেষে দুপুর ১টায় অফিস কক্ষ থেকে বের হলে উপজেলা পরিষদ চত্বরের ভেতরেই তাকে গ্রেফতার করে জালালাবাদ থানা পুলিশ।

সদর উপজেলার ভাইস-চেয়ারম্যানকে গ্রেফতারে সিলেট জামায়াতের নিন্দা ও প্রতিবাদ:
রাজনৈতিক ভাবে দেউলিয়া অনির্বাচিত সরকার
নির্বাচিত জনপ্রতিনিধিদের ভয় পায়

সিলেট সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ জৈন উদ্দিনকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এ্যাডভোকেট এহসানুল মাহবুব যোবায়ের, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট দক্ষিণ জেলা আমীর মাওলানা হাবিবুর রহমান, সিলেট উত্তর জেলা শাখার ভারপ্রাপ্ত আমীর উপাধ্যক্ষ মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, সিলেট মহানগর সেক্রেটারী মোঃ ফখরুল ইসলাম, দক্ষিণ জেলা সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান।
গতকাল বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জনগনের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের গ্রেফতার করে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে রাখা আওয়ামী সরকার রাজনৈতিক দেউলিয়াত্বের পরিচয় দিচ্ছে। তারা বলেন যোগ্য ও কিন ইমেজের ব্যক্তিত্বের কারনেই সদর উপজেলার জনগন মোঃ জৈন উদ্দিনকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে। কিন্তু জনগনের ঘাড়ে চেপে বসা অনির্বাচিত, অবৈধ সরকার নির্বাচিত জনপ্রতিনিধিদের ভয় পায় বলেই তাকে অন্যায় ভাবে মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতার করেছে। তারা অবিলম্বে সদর উপজেলার নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যানকে নিঃশর্ত মুক্তি দিয়ে তার উপর অর্পিত দায়িত্ব নির্বিগ্নে পালনের মাধ্যমে জনগনের সেবা করার সুযোগ দিতে জোর দাবী জানান।

 

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys