সিলেট মহানগর বিএনপির মিলাদ মাহফিল

by News Room

বিজ্ঞপ্তি: তারেক জিয়ার ৭ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে বুধবার সিলেট মহানগর বিএনপির উদ্যোগে হযরত শাহজালাল  (র.) মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে, দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা, তারুন্যের অহংকার তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর সুস্থ্যতা দীর্ঘায়ু কামনায় এবং কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি এম. ইলিয়াস আলী, ইফতেখার হোসেন দিনারকে অক্ষত অবস্থা ফিরিয়ে দেয়ার জন্য এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি এম.এ হক, সাধারন সম্পাদক সাবেক প্যানেল মেয়র হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি তারেক আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির শাহিন, যুগ্ম সম্পাদক আজমল বক্ত চৌধুরী সাদেক, সাংগঠনিক সম্পাদক ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী, বিএনপি নেতা ডা. হাজী আশরাফ আলী, সুলেমান হোসেন, সরফরাস আহমদ চৌধুরী, আফজাল উদ্দিন, মুফতি বদরুনুন সায়েক, সুরমান আলী, ইউনুস মিয়া, খছরুজ্জামান খছরু, লায়েছ আহমদ, জাকির হোসেন মজুমদার, মুফতি নেহাল উদ্দিন, শেখ মোঃ ইলিয়াস আলী, সিরাজ খান, কয়েছ আহমদ সাগর, মাসুক আহমদ, ইকবাল হোসেন, জয়নাল আহমদ, আল-আমিন টুটন, জাহেদ হোসেন পীর, ছাত্রদল নেতা আহমদ চৌধুরী ফয়েজ, লোকমান তালুকদার, আলাল আহমদ, এইচ রহমান হাবিব, বেলায়েত হোসেন মোহন, কবির উদ্দিন, আবু হানিফ, বুরহান আহমদ, উমেদুর রহমান উমেদ, রেজাউল কবির রাজিব, জাহেদ আহমদ, আব্দুল হাসিব, মাহবুব আহমদ চৌধুরী, আহমদ জাহেদ, রাশেদুর রহমান রাশেদ, আফজাল হোসেন, শাহেদ আহমদ, ফারহাদ তালুকদার  প্রমূখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys