সিলেটে ১১৬টি পূজা কেন্দ্রে নিরাপত্তা দিচ্ছে আনসার বাহিনী

by News Room

সিলেটের খবর ডেস্ক: হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজায় ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট সদর।
১১৬টি পূজা কেন্দ্রে ১৩০ আনসার বাহিনী দিনরাত নিরাপত্তা দিতে কাজ করে যাচ্ছেন। আনসার বাহিনীদের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট বিভাগীয় রেঞ্জ পরিচালক রফিকুল ইসলাম ও জেলা কমান্ড্যার এনামূল খান।

আজ শনিবার (২৪ অক্টোবর) সিলেটের ঐতিহাসিক রামকৃষ্ণ মিশন পূজামন্ডপসহ বিভিন্ন পরিদর্শন করেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট বিভাগীয় রেঞ্জ পরিচালক রফিকুল ইসলাম ও জেলা কমান্ড্যার এনামূল খান, সিলেট সদর উপজেলা অফিসার সরূপ বিশ্বাস, সিলেট সদর প্রশিক্ষক রূপক তালুকদার প্রমুখ।

সিলেট সদর উপজেলা অফিসার সরূপ বিশ্বাস বলেন, দূর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করতে এবার আনসার বাহিনী আরো শক্তিশালী ভূমিকা পালন করছে। সদস্যদের অস্ত্র দিয়ে পূজামন্ডপে নিরাপত্তা প্রদান করছেন। নিরাপত্তার পাশাপাশি পূজামন্ডপে করোনা সচেতনতা বৃদ্ধি করতেও আনসার বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছেন।

রামকৃষ্ণ মিশন পূজামন্ডপের দায়িত্বে থাকা প্লাটুন কমান্ডার ইমতিয়াজ রহমান ইনু বলেন, এবারে আনসার সদস্যদের যেভাবে শক্তিশালী করে দায়িত্বে দেওয়া হয়েছে তার জন্য ঢাকা আনসার বাহিনীর হেডকোয়ার্টার প্রধান স্যারদের অভিনন্দন জানাই।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys