সিলেটে সংরক্ষিত আসনের এমপি হওয়ার দৌঁড়ে এগিয়ে নাজনীন ও শিউলি

by News Room
ডেস্ক রিপোর্ট:সিলেটে সংরক্ষিত আসনে এমপি হতে লবিংয়ে ব্যস্ত আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রায় একডজন নেত্রী। এদের মধ্যে বেশিরভাগই ঢাকায় এখন তদবিরে ব্যস্ত। কেন্দ্রীয় নেতাদের মন গলিয়ে সংসদের টিকেট কাটার ফন্দি করছেন তারা। যে কোন মূল্যে সংসদের টিকেট তাদের চাই-ই চাই। তবে দলীয় সূত্রে জানা গেছে দুই দলের একডজন নেত্রী লবিং চালিয়ে গেলেও তৃণমূলের পছন্দ অনুযায়ী এগিয়ে রয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের স্ত্রী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজনীন হোসেন এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভানেত্রী শিউলি আকতার। এর মধ্যে নাজনীন হোসেন আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা আসনে এমপি হচ্ছেন এটা প্রায় নিশ্চিত বলে জানা গেছে। আর শিউলি আকতার রয়েছেন পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের গুডবুকের শর্টলিস্টে।
দলীয় সূত্রে জানা যায়, সিলেট জেলা থেকে এবার সংরক্ষিত আসনে মনোনয়ন চেয়েছেন গ্রেণেড হামলায় আহত আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজনীন হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী রুবি ফাতেমা ইসলাম, সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদের জেষ্ঠ্য পুত্রবধূ ও আওয়ামী লীগের উপ সম্পাদক মুমতাহিনা রিতু, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা শাহরীয়ার ও সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর, জেলা যুব মহিলালীগের সভানেত্রী নাজনীন আকতার কণা।
এদিকে, সিলেট থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশীর তালিকায় রয়েছেন ৬ নারী নেত্রী। তারা হলেন- মহিলা জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভানেত্রী শিউলি আকতার, জেলার সাধারণ সম্পাদক হেনা বেগম, প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের স্ত্রী ফরিদা ইয়াসমিন ও সিলেট মহানগর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের স্ত্রী।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys