সিলেটে বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মুবিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

by News Room
ডেস্ক রিপোর্ট:সিলেট বিএনপিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হস্তক্ষেপ কামনায় বিএনপির ভাইস চেয়ারম্যান বীর বিক্রম শমসের মুবিনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় সিলেট নগরীর সিটি করপোরেশন প্রাঙ্গন থেকে সদর উপজেলা বিএনপি‘র নেতৃবৃন্দরা এ মিছিল বের করে। পরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চৌহাট্টায় পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।
মিছিল পুর্ববর্তী সমাবেশে বক্তরা বলেন, গত ৪ ফেব্রুয়ারি রাতের অন্ধকারে শমসের মুবিনের ইশারায় কেন্দ্রীয় থেকে একটি পকেট কমিটি গঠন করা হয়েছে। যাদেরকে নিয়ে এই কমিটি গঠন করা হয়েছে তারা কোন আন্দোলন সংগ্রামে অংশ নেয়নি। তাদের বিরুদ্ধে থানার একটি মামলা থাকার দূরের কথা একটা সাধারণ ডায়রিও নাই। কিন্তু শসমের মুবিন তিনি না জেনে না বুঝে তাদেরকে নিয়ে কমিটি গঠন করেন। এতে বিএনপির তৃণমূলে হতাশা বিরাজ করেছে। অবিলম্বে এই কমিটি বাতিল না করলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার হুমকি দিয়েছেন বক্তারা।

সিলেট সদর উপজেলা বিএনপি‘র ভারপ্রাপ্ত সভাপতি  শহিদ আহমদের সভাপত্বি সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সদর উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক এ কে এম তারেক কামাল, উপজেলা বিএনপি‘র নেতা সুনা মিয়া মেম্বার, খাদিম নগর ইউনিয়ন বিএনপি‘র সভাপতি হাজী কলমদর আলী, জালালাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মন্নান, কাজী মুহিবুর রহমান, আজম আলী মেম্বার, মোগলাগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি বশির উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সিলেট সদর উপজেলা বিএনপির ১৩৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষে কমিটির অনুমোদন দেন দলের যুগ্ম মহাসচিব মো: রুহুল কবির রিজভী।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys