সিলেটে জামায়াত-শিবিরের ৩৭ নেতা-কর্মী আটক

by News Room

সিলেটের খবর ডেস্ক: জামায়াতের দ্বিতীয় দফা হরতাল চলাকালে রোববার রাত থেকে সোমবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট মেট্রোপলিটন এলাকা থেকে ৩৭ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রোববার রাতে ৩২ জন এবং সোমবার সকালে ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জালালাবাদ থানা শিবিরের সভাপতিও রয়েছেন।

সিলেট মেট্রোপলিটন ‍পুলিশের এডিসি (মিডিয়া) রহমত উল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে আটক ৩২ জনকে এর মধ্যে গ্রেফতার দেখানো হয়েছে। আর সকালে আটককৃতদের বিষয়টি পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে।

মানবতাবিরোধী অপরাধে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর ফাঁসির দন্ডাদেশের প্রতিবাদে জামায়াতের ডাকা তৃতীয় ও শেষ দিনের হরতালে নিরুত্তাপ পরিবেশে অতিবাহিত হচ্ছে।সকাল ৭টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় টায়ার পুড়িয়ে বিক্ষোভের চেষ্টা চালায় জামায়াত-শিবির কর্মীরা। নগরীর জেল রোড পয়েন্ট এলাকায় ঝটিকা মিছিল থেকে ৫ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। এছাড়া, আরো কয়েকটি এলাকায় তারা ঝটিকা মিছিল বের করার চেষ্টা চালায়।

এদিকে, জামায়াতের ডাকা হরতালের শেষদিনের শুরুতেই সকাল ৭টায় শহরতলির তেমুখীস্থ শাহ্ খুররম ডিগ্রি কলেজের সামনে ঝটিকা মিছিল বের করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

 

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys