সিলেটের ‘তাপমাত্রা’ বাড়াতে চান নায়লা!

by News Room

সিলেটের খবর ডেস্ক:বুকের মধ্যে মেইড ইন বাংলাদেশ লিখে ছবি তুলেছিলেন র‌্যাম্প মডেল নায়লা নাঈম। খোলামেলা পোশাক পরতে কোন জড়তা নেই তার। নিজেকে খোলামেলাভাবে তুলে ধরে বহুবার সমালোচিতও হয়েছেন বাংলাদেশের এ তারকা। সচরাচর যেসব পোশাকে বাংলাদেশের মডেলদের দেখা যায় না, সে ধরণের পোশাক অনায়াসেই পরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান তিনি। কিছুদিন আগে সম্পূর্ণ নগ্ন হয়ে প্লেবয় ম্যাগাজিনে ছবি তুলে বর্হিবিশ্বেও আলোচিত হয়েছিলেন নায়লা নাঈম, নিন্দিত হয়েছিলেন বাংলাদেশিদের কাছে। গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে আবার সমালোচনার মুখে পড়েছেন নায়লা।

নায়লা তার ফেসবুকে লিখেছেন, ‘শুনেছি বাংলাদেশের মধ্যে সিলেটের আবহাওয়া ঠান্ডা থাকে বেশিরভাগ সময়। প্রথমবারের মত সিলেটে আসলাম সিলেটের তাপমাত্রা বাড়াতে।’ ফেসবুকে এ স্ট্যাটাসটির নিচে স্থান দেখানো হয়েছে ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দর। এ স্ট্যাটাস দেওয়ার পর তার ফেসবুক পেজে শুরু হয় লাইক, কমেন্টসের ঝড়। ২৩ ঘন্টায় তার এ স্ট্যাটাসে লাইক দেন তিন হাজার ৬৮ জন। তার সিলেট যাত্রাকে কেউ কেউ স্বাগত জানালেও কটুক্তি করতে ভুলেননি অনেকেই।

আসিফ জোবায়ের নামের এক ফেসবুক ব্যবহারকারি মন্তব্য করেছেন, ‘বাড়িয়ে দেন আপু…অলরেডি ফিলিং দ্য হিট।’

জি এম সাইফুল ইসলাম লিখেছেন, ‘ফায়ার সার্ভিস খবর দিব নাইলা?’

প্রিতম আহমেদ নামের একজন লিখেছেন, ‘সাবধানে থাইকো। সিলেটের মানুষ কিন্তু পুরি খায়!’

সাইফুল্লাহ অন্তু লিখেছেন, ‘ডায়লগ অব দ্য ইয়ার ডার্লিং’।

হোসাইন হৃদয় লিখেছেন,  ‘জোশ… সিলেটের তাপমাত্রা একদম তামাতামা করে দিন।’

এমন একের পর এক কমেন্টে ভরে গেছে নায়লার ফেসবুক ওয়াল।

গতকাল ২৬ সেপ্টেম্বর শুক্রবার টিভি বিজ্ঞাপনের একটি শুটিংয়ে অংশ নিতে সিলেটে যান নায়লা। এয়ারপোর্টে পৌঁছানোর পর তিনি এ স্ট্যাটাস দেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys