সাতছড়িতে আবারও অস্ত্র উদ্ধার

by News Room

ডেস্ক:  হবিগঞ্জের চুনারুঘাটের সাতছড়ির বিভিন্ন পাহাড়ে অভিযান চালিয়ে শুক্রবার সকালে আবারও অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব জানায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাত থেকে সাতছড়ির পাহাড়ের একটি টিলায় অভিযান চালিয়ে সকালে আবারও বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে।
র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডিং অফিসার মোছাব্বির হোসেন অস্ত্র উদ্ধারের বিষয়টি স্বীকার করে জানান, দুপুর ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে।
প্রসঙ্গত, গত ৩ জুন সাতছড়িতে ৭টি বাংকার থেকে রকেট লঞ্চারসহ বিপুূল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে র‌্যাব। এর মধ্যে ছিল ২২২টি কামান বিধ্বংসী রকেট, ২৪৮টি রকেট চার্জার, ১টি রকেট লঞ্চার, ৪টি ৭ দশমিক ৬ মিলিমিটার মেশিনগানসহ বিপুল পরিমাণ গোলাবারুদ।
৪ জুন আরও অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। টানা ১৯ দিন অভিযানের পর ১৯ জুন রাতে অভিযান স্থগিত করা হয়।
পরবর্তীতে ৩১ আগস্ট আবারও র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে নামেন। এরপর ২ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় আবার অস্ত্র ও গোরাবারুদ উদ্ধার করে র‌্যাব। এর মধ্যে ছিল ৯টি এসএমজি, ১টি এসএমসি, ১টি বেটাগান, ১টি অটো রাইফেল, ৬টি এসএলআর, ২টি এলএমজি, ১টি স্নাইপার টেলিস্কোপ সাইড এবং ২ হাজার ৪০০ গুলি।
এরপর ১৭ সেপ্টেম্বর র‌্যাব অভিযান চালিয়ে ত্রিপুরা পল্লীর অজিত দেব বর্মার বাড়ির পেছনে একটি গোয়াল ঘরের নিচ থেকে বাংকার খনন করে ১৫ বস্তা অস্ত্র উদ্ধার করা হয়। এর মধ্যে ছিল ১১২টি উচ্চ ক্ষমতা সম্পন্ন কামান বিধ্বংসী রকেট গোলা, ৪৮টি চার্জার।
১৬ অক্টোবর একটি টিলায় অভিযান চালিয়ে ৩টি মেশিনগান, ৪টি গুলির ব্যারেল, ৮টি ম্যাগজিন ও যোগাযোগের উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি রেডিও

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys