সাগরদিঘীরপাড় থেকে ১০টি পেট্রোল বোমা উদ্ধার

by News Room

সিলেটের খবর ডেস্ক: সিলেট নগরীর সাগরদিঘীরপাড় থেকে ১০টি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাগরদিঘীরপাড়স্থ মৎস্যভবনের পাশে পরিত্যক্ত অবস্থায় পেট্রোল বোমাগুলো পাওয়া গেছে। পেট্রোল বোমা উদ্ধারের সত্যতা  নিশ্চিত করেছেন কোতোয়োলী থানার সেকেন্ড অফিসার এসআই শাহ মোবাশ্বির আলী।

এসআই মোবাশ্বির আলী জানান- সাগরদিঘীরপাড় এলাকা থেকে পেট্রোল বোমাগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে হরতালে নাশকতা সৃষ্টির জন্য পেট্রোল বোমাগুলো সেখানে রাখা হয়েছিল। কারা এগুলো রেখেছিল তা তদন্ত করে দেখছে পুলিশ। 

সিলেট নগরীর সাগরদিঘীরপাড় থেকে ১০টি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাগরদিঘীরপাড়স্থ মৎস্যভবনের পাশে পরিত্যক্ত অবস্থায় পেট্রোল বোমাগুলো পাওয়া গেছে। পেট্রোল বোমা উদ্ধারের সত্যতা সিলেটভিউ২৪ডটকমকে নিশ্চিত করেছেন কোতোয়োলী থানার সেকেন্ড অফিসার এসআই শাহ মোবাশ্বির আলী।

এসআই মোবাশ্বির আলী জানান- সাগরদিঘীরপাড় এলাকা থেকে পেট্রোল বোমাগুলো পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে আগামীকাল বুধবারের হরতালে নাশকতা সৃষ্টির জন্য পেট্রোল বোমাগুলো সেখানে রাখা হয়েছিল। কারা এগুলো রেখেছিল তা তদন্ত করে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, এর আগেও বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল থেকে বিভিন্ন যানবাহন লক্ষ্য করে পেট্রোল বোমা ছোঁড়া হয়। – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/16585#sthash.YaKcsVfH.dpuf

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys