সরকারের পাশাপাশি বিত্তবানদের সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়াতে হবে —- এডভোকেট মিসাহ উদ্দিন সিরাজ

by News Room

আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসাহ উদ্দিন সিরাজ বলেছেন, সরকারের পাশাপাশি বিত্তবানদের সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়াতে হবে। এতে সমাজ ততা দেশের উন্নয় সম্ভব। বর্তমান শেখ হাসিনা সরকার দেশে মানুষের উন্নয়নের জন্য ধাপে ধাপে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি সকলকে ঐকবদ্ধ হয়ে শেখ হাসিনা সরাকারের পাশা থাকার আহবান জানান।
নগরীর সুবহানীঘাট শাহজালাল লতিফিয়া আবাসীক এলাকা সংলগ্ন মাঠে সিলেট মহানগর যুবলীগ নেতা ও বাংলাদেশ মানবধিকার কমিশনের আজীবন সদস্য আব্দুল হাফিজ নুর আলী এর উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আব্দুল হাফিজ নুর আলী’র সভাপতিত্বে ও মাবাধিকারের কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি মনুরঞ্জন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সিলেট জেলা ও বিভাগীয় সম্মনয় কারী ড. আর কে ধর, সিলেট জেলার এডিশনাল পিপি এডভোকেট সামসুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হুমায়ুন কবির সিদ্দিকী, মুশফিক জায়গিরদার, সুবেদুর রহমান মুন্না, এনামুল হক লিলু প্রমুখ। এসময় ৩ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys