সদরে আশফাক ও কানাইঘাটে আশিক এগিয়ে

by News Room

নিজস্ব প্রতিবেদক : সিলেট সদর ও কানাইঘাট উপজেলায় ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা শুরু হয়েছে। প্রাপ্ত কেন্দ্রসমূহের ফলাফলে সিলেট সদর উপজেলায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ১৪ দলের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আশফাক আহমদ এবং কানাইঘাট উপজেলায় বিএনপি সমর্থিত ১৯ দলের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী এগিয়ে আছেন।

সূত্রমতে,  সিলেট সদর উপজেলার ৭৫টি কেন্দ্রের মধ্যে ৪৫টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। প্রাপ্ত ফলাফলে আওয়ামীলীগের পার্থী আশফাক আহমদ ১১৪৬৮ ভোটে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আশফাক আহমদ (কাপ পিরিচ) পেয়েছেন ২৭৫৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল কাহের শামীম (আনারস) ১৬০৮১ ভোট পেয়েছেন।

এদিকে, কানাইঘাট উপজেলার ৬৭টি ভোট কেন্দ্রের মধ্যে ৪টির ফলাফল পাওয়া গেছে। প্রাপ্ত ফলাফলে ১৯ দলীয় জোট সমর্থিত বিএনপির প্রার্থী আশিক উদ্দিন চৌধুরী (মোটর সাইকেল) পেয়েছেন ১৭৭৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নিজাম উদ্দিন আল মিজান (ঘোড়া প্রতীক) পেয়েছেন ৫৪০ ভোট।

বিস্তারিত আসছে……………EC-logo-300-x-325

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys