‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের ৩৩ বছর : পেছন ফিরে দেখা’ শীর্ষক আলোচনা সভায় যোগাযোগ মন্ত্রী:’ছাত্রলীগের সংশোধন ছাত্রলীগকেই করতে হবে’

by News Room

ঢাবি প্রতিনিধি: ছাত্রলীগকে উদ্দেশ্য করে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এর রয়েছে গৌরবজ্জল ইতিহাস। কিন্তু কিছুদিন ধরে ছাত্রলীগের অপকর্ম নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি হচ্ছে। এটা সংগঠনের জন্য খুবই লজ্জাজনক। তাই নিজেদের মাঝে সংশোধন আনতে হবে।

তিনি বলেন, ছাত্রলীগের মাঝে কিছু আগাছা প্রবেশ করে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করতে চাচ্ছে। এ ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে। এসকল আগাছাগুলোকে সুক্ষভাবে দমন করতে হবে।

শুক্রবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যোগাযোগ মন্ত্রী বলেন, সম্প্রতি ছাত্রলীগের গুটি কয়েক নেতা-কর্মীর অপকর্মের কারণে আমাদের সব অর্জন ধুলোয় মিশে যাচ্ছে।

অপহরণ বিষয়ে তিনি বলেন, বিএনপি এখন বিভিন্ন ইস্যু নিয়ে আন্দোলনের নামে সহিংসতার চেষ্টা করছে। তারা নারায়ণগঞ্জের ঘটনাকে কেন্দ্র করে র‌্যাব বাহিনীকে খারাপ বলছে। অথচ তিনি র‌্যাবকে স্বাধীনতার পুরস্কার দিয়েছেন। একজনের কারণে সবাইকে খারাপ বলা যায় না।আলোচনা সভায় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ সভাপতিত্ব করেন। ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের ৩৩ বছর : পেছন ফিরে দেখা’ শীর্ষক আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ।

এ ছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য এ কে এম এনামনুল হক শামীম প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys