শিক্ষা মন্ত্রণালয়কে দোষ স্বীকার করে প্রশ্নপত্র ফাঁস বন্ধ করার আহ্বান জানিয়েছেন সুরঞ্জিত

by News Room

সিলেটের খবর ডেস্ক:আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, যেহেতু প্রশ্নপত্র ফাঁস হচ্ছে, অতএব স্বীকার করলে দোষটা কোথায়?

 

এ সময় সমস্যা স্বীকার করেই তা সমাধান করার শিক্ষা মন্ত্রণালয়কে অনুরোধ জানান তিনি।

 

শুক্রবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত চলমান রাজনীতি বিষয়ে এক আলোচনা সভায় সুরঞ্জিত এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ জানার পর শিক্ষা মন্ত্রণালয় জানতে পারে প্রশ্নপত্র ফাঁস হয়েছে। তারপর মন্ত্রণালয় থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বলা হয় প্রশ্ন ফাঁস হয়নি, কিন্তু পরে দেখা যায় আসলেই প্রশ্ন ফাঁস হয়েছে।

 

শিক্ষা মন্ত্রণালয়কে দোষ স্বীকার করে প্রশ্নপত্র ফাঁস বন্ধ করার আহ্বান জানিয়েছেন প্রবীণ এই আওয়ামী লীগ নেতা বলেন, আগে দোষ স্বীকার করে সমস্যার সমাধান করতে হবে।

নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ে বিএনপি বেশি ভোট না পেলে রাজনীতি ছেড়ে দেব- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে সুরঞ্জিত বলেন, আপনি রাজনীতি করলেন কবে। দেশে মুক্তিযুদ্ধসহ নানা আন্দোলন হয়েছে, আপনি কোথায় শরীক ছিলেন?

 

স্বতন্ত্র সংসদ সদস্য ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিমের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys