শাহপরান থানা ছাত্রলীগের মিছিল সমাবেশ

by News Room

শাবিতে হামলার নামে মিথ্যা নাটক সাজিয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে সহ সকল নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে শাহপরান থানা ছাত্রলীগ গতকাল ২৩ মে শুক্রবার বিকেলে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি হিল ভিউ টাওযার  থেকে শুরু করে শাহপরান গেইট এক সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হয়।শহীদ আল মামুন স্মৃতি সংসদ আহবায়ক ও মহানগর সেচ্ছা সেবকলীগ এর সদস্য নির্মল সিংহ এর সভাপতিত্বে ও স্মৃতি সংসদের সদস্য ছাত্রলীগ নেতা জসীম উদ্দীনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন শাবি ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ, সাইফুল ইসলাম সাকিব, মোঃ ইয়াসিন উল হায়দার রূপক, মহী উদ্দিন পলাশ, ফাহিম সোহাগ, সৈয়দ  মোসারফ, কামরুল ইসলাম, রায়হান আহমদ রোহান, রুবেল, সাইফুল ইসলাম, আলী, শাহরিযার, রাজু, ইমন প্রমুখ। সমাবেশে বক্তারা মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে সহ সকল নেতাকর্মীদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানায়। অন্যথায় নেতাকর্মীরা কঠোর কর্মসূচি গ্রহনের অঙ্গীকার ব্যক্ত করেন ।
উল্লেখ্য গত ১৮ মে রবিবার বহিষ্কৃত ছাত্র নেতা উত্তম কুমার দাস এবং ছাত্র নেতা অঞ্জন রায় বহিরাগত কেডার নিয়ে ছাত্রলীগ এর নিবেদিত নেতা কর্মীদের উপর হামলা, রুম ভাংচুর ও লুটপাট চালায় কিন্তু তারা বিশ্ববিদ্যালয় এর প্রক্টর হামিদ্রী শেখর এর সহযোগিতায় মিথ্যা মামলা দায় করে ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys