শাবি হত্যাকাণ্ডে অস্ত্রধারী সেই ছাত্রলীগ ক্যাডার গ্রেপ্তার

by News Room

নিউজ ডেস্ক: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রলীগের এক কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ছাত্রলীগের কর্মীর নাম মোশাররফ হোসেন ওরফে রাজু (২১)। তিনি কেমিকৌশল ও পলিমার বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

শনিবার বিশ্ববিদ্যালয়ের পাশের নয়াবাজার এলাকা থেকে মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করে সিলেটের জালালাবাদ থানা পুলিশ। গত ২০ নভেম্বর সংঘর্ষের দিন দেশীয় অস্ত্র (রামদা) হাতে তাকে অংশ নিতে দেখা গেছে।

পুলিশ ও ছাত্রলীগ সূত্রে জানা গেছে, জালালাবাদ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আতিকুর রহমানের নেতৃত্বে এক অভিযানে আজ সকাল ১০টার দিকে নয়াবাজার এলাকা থেকে মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করা হয়।

সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার উপপরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ‘সংঘর্ষের সময় তোলা অস্ত্রসহ ছবি দেখে তাকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশাররফ সংঘর্ষে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ছাড়া ওই দিনের ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।’

উপপরিদর্শক আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশাররফ ওই দিনের ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। পরে বিকেলে তাকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিমাদ্রী শেখর রায়ের আহত হওয়ার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হবে।

গত ২০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় সুমন চন্দ্র দাস নামের ছাত্রলীগের এক কর্মী নিহত হন। এ ঘটনায় এ পর্যন্ত ৩৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys