শাবিপ্রবি’র ছাত্রহলে হামলার ঘটনায় ছাত্রলীগের পিযুষসহ ৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের

by News Room

ডেস্ক রিপোর্ট  :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রহলে হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনায় ছাত্রীগের পিযুষসহ ৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে জালালাবাদ থানায় দায়েরকৃত ওই মামলায় সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক পিযুষ কান্তি দে কে প্রধান আসামি করা হয়েছে।
মামলার অপর আসামিরা হলেন ছাত্রলীগ নেতা আনোয়ারুল আলম, সুপ্রিয় চৌধুরী রাজ, সাকিব, আলী আহসান, মোস্তাক নেয়াজী, সৈয়দ জুয়েম, আরিফ হাসান। এদের মধ্যে পিযুষ, আনোয়ার ও রাজ বহিরাগত। অন্য পাঁচজন শাবির শিক্ষার্থী।
জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) আবদুল হামিদ এ তথ্য নিশ্চিত করে বলেন, শাবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জুবায়ের আহমদ চৌধুরী বাদী হয়ে থানায় এ মামলা করেছেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিরা গত রবিবার রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের চারটি রুমে হামলা চালায়। তারা রুমে হামলা চালিয়ে নগদ টাকা, ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার ও মোবাইল ফোন লুট করে। এসময় তাকে প্রাণে মারার জন্য অস্ত্র নিয়ে তাড়া করে।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys