লতিফ এখনো বহিষ্কার হয়নি: কাদের

by News Room

ডেস্ক: আব্দুল লতিফ সিদ্দিকীর বিষয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “তিনি দল ও দেশের জন্য যে ক্ষতি করে গেছেন তা রিপেয়ার করতে সময় লাগবে। তাকে এখন পর্যন্ত বহিষ্কার করা হয়নি। তবে দল থেকে তাকে অব্যাহতি দেয়া হয়েছে। তার সংসদ সদস্য পদ থাকবে কি না তা স্পিকার রুলিং দেবেন।”

শুক্রবার বগুড়ার সারিয়াকান্দিতে ছয়টি সেতু উদ্বোধনকালে গাবতলীতে পথসভা এবং সারিয়াকান্দির বাঙ্গালী নদীর তীরে সমাবেশে বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন করার ‘শক্তি ও সাহস’ নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেছেন, “সে কারণে তাদের আন্দোলন মোকাবিলার কোনো প্রস্ততিও নিচ্ছেন না তারা। তবে দেশে ‘চোরাই পথে ক্ষমতা দখলের’ যড়যন্ত্র চলছে।

বিএনপির আন্দোলন নিয়ে ওবায়দুল কাদের বলেন, “তাদের আন্দোলনের কোনো প্রস্তুতি নেই। তাই এ নিয়ে সরকারের দুশ্চিন্তার কোনো কারণ নেই। মোকাবিলার কোনো প্রস্তুতিও নেই। কারণ দেশের মানুষ আন্দোলন চায় না।”

কাদের বলেন, “বিএনপির আন্দোলন করার শক্তি ও সাহস নেই। কিন্ত দেশে চক্রান্ত ও ষড়যন্ত্র চলছে চোরাই পথে ক্ষমতা দখলের জন্য। ১৫ অগাস্টের মতো ঘটনা ঘটাবার চক্রান্ত চলছে। যারা জনগণকে নিয়ে আন্দোলন করতে পারে না, তারাই চোরাই পথকে বেছে নিতে চায়।”

সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ বক্তব্য দেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys