লতিফকে গ্রেপ্তার না করলে ২৬ অক্টোবর হরতাল

by News Room

সিলেটের খবর ডেস্ক: মহানবী সা. ও পবিত্র হজ নিয়ে বিষোদ্গার করায় সদ্য অপসারিত মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে ২২ অক্টোবরের মধ্যে গ্রেপ্তার না করলে ২৬ অক্টোবর সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে সম্মিলিত ইসলামি দলগুলো।

বৃহস্পতিবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এ ঘোষণা দেন সম্মিলিত ইসলামি দলগুলোর মহাসচিব মাওলানা জাফরউল্লাহ খান।

তিনি বলেন,  আবদুল লতিফ সিদ্দিকী একজন স্বঘোষিত ধর্মদ্রোহী ও মুরতাদ। যেহেতু তিনি এখনো তওবা করেননি ও অনুতপ্ত হননি, তাই তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

জাফরুল্লাহ বলেন, শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি করলে যেহেতু শাস্তির আওতায় আনা হয় তাহলে কেন নবীজীর বিরুদ্ধে কটুক্তি করলে শাস্তি দেওয়া হবে না।

লতিফ সিদ্দিকীকে ইন্টারপোলের মাধ্যমে দেশে এনে বিচারের দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী পার্টির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মোবিন, খেলাফত আন্দোলনের সাংগঠনিক মুফতি ফখরুল ইসলাম, মুসলিম লীগের মহাসচিব কাজী আব্দুল খায়ের, শর্ষীনার ছোট পীর মাওলানা শাহ আরিফ বিল্লাহ প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys