মেধাবীদেরকেই নৈতিক যোগ্যতা অর্জনের মাধ্যমে দেশ ও জাতি গঠনে এগিয়ে আসতে হবে -এসএসি ও দাখিল পরীৰায় জিপিএ-৫ সম্বর্ধনা অনুষ্ঠানে এড.এহসানুল মাহবুব জোবায়ের

by News Room

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সিলেট মহানগর জামায়াতের আমীর এড.এহসানুল মাহবুব জোবায়ের বলেছেন- মেধাবীরা যে কোন সমাজ দেশ এমনকি গোটা পৃথিবীর সম্পদ। সঠিক পরিচর্যার মাধ্যমে এই মানব সম্পদকে কাজে লাগাতে পারলে যেমনি ভাবে একটি সমাজ, দেশ ও জাতি উপকৃত হবে ঠিক তেমনি ভাবে গোটা পৃথিবীও উপকৃত হতে পারে। তাই এই মেধাবীদের জ্ঞান-বিজ্ঞানের সঠিক চর্চার পাশাপাশি নৈতিক শিৰা শিৰিত হওয়া প্রয়োজন। এরা নৈতিক শিৰায় শিৰিত হলে পরে প্রকৃত দেশ প্রেমিক হয়ে দেশ ও জাতি গঠনে নেতৃত্বের আসনে সমাসীন হতে পারবে।তেমনি ভাবে একটি জাতিকে বিশ্বের দরবারেও নেতৃত্বের আসনে বসাতে পারবে।
তিনি শুক্রবার স্থানীয় একটি মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত ২০১৪সালে এসএসি ও দাখিল পরীৰায়  জিপিএ-৫ প্রাপ্তদের নিয়ে সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উক্ত কথা বলেন। ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরীর সভাপতি আনোয়ারূল ওয়াদুদ টিপুর সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুর রাজ্জাক এর পরিচালনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কাজী বরকত আলী।
অনুষ্ঠানে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবককে মাতিয়ে তোলে সিলেটের ঐতিহ্যবাহী দিশারী শিল্পী গোষ্ঠীর সদস্যবৃন্দ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে আকর্ষণীয় ক্রেস্ট ও মিষ্টি বিতরণ করা হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys