মুখোমুখি হচ্ছেন হ্যাপি-রুবেল?

by News Room

নিউজ ডেস্ক: আজ মুখোমুখি হতে পারেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি এবং ক্রিকেটার রুবেল হোসেন। তবে সরাসরি নয়, একটি এফএম রেডিও স্টেশনের অনুষ্ঠানে তারা বিতর্কে জড়াতে পারেন।

রবিবার ঢাকা এফএমে আসছেন হ্যাপি। স্টেশনে বসে ‘অন্ধকারের গল্প’ নামক সরাসরি অনুষ্ঠানে আবারো মুখ খুলবেন এই নবাগত অভিনেত্রী।

অনুষ্ঠানটির প্রযোজক সাদেক সামি জানান, ‘এখানে হ্যাপি তার চলচ্চিত্রে আগমন, অভিনয় জীবন, আগামীর কাজ এবং রুবেলের সঙ্গে তার সম্পর্ক নিয়ে নানা কথা বলবেন। অনুষ্ঠান চলাকালীন ফোনে ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গেও কথা বলার চেষ্টা করা হবে।’

রবিবার রাত ১০টা ৩০মিনিটে ঢাকা এফএম (৯০.৪)-এ শোনা যাবে অনুষ্ঠানটি।

গত ১৩ ডিসেম্বর বিকেলে নায়িকা নাজনীন আক্তার হ্যাপি জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এরপর হ্যাপিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিয়ে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

ফরেনসিক পরীক্ষা শেষে মিরপুর থানায় নিয়ে তাকে মামলাসংক্রান্ত জিজ্ঞাসাবাদ শেষে বাসায় পাঠানো হয়। এর মধ্যে লোকচক্ষুর অগোচরে চলে যাওয়া রুবেল হোসেন হাইকোর্টে জামিন নিতে আসেন। চার সপ্তাহের আগাম জামিন পান।

সবার দৃষ্টি এখন ফরেনসিক প্রতিবেদনের দিকে। এসব বিষয়েও খোলামেলা কথা বলবেন তিনি। এর আগে একাত্তর টিভিতে প্রকাশ করা হয় রুবেল ও হ্যাপির ফোনোলাপ।

রুবেলের বিরুদ্ধে আরেক মামলার প্রস্তুতি

এদিকে ক্রিকেটার রুবেলের বিরুদ্ধে এবার আদালতে প্রতারণার মামলা করতে যাচ্ছেন চিত্রনায়িকা হ্যাপি। এরই মধ্যে মামলা দায়েরের জন্য একজন আইনজীবী নিয়োগ করেছেন তিনি। একই সঙ্গে রুবেলের বিরুদ্ধে আগেই দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলাটিও জোরালোভাবে চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, চলতি সপ্তাহেই প্রতারণার মামলাটি দায়ের করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার জানান, হ্যাপি তাকে আইনজীবী নিয়োগ করেছেন। তারা নতুন করে আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন। মামলায় প্রতারণার বিভিন্ন বিষয়ও আদালতে উত্থাপন করা হবে।

গত ১৩ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় মিরপুর থানায় রুবেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি। মামলায় রুবেলের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ করেন এই অভিনেত্রী।

হ্যাপি জানিয়েছেন, রুবেলের প্রেমের সম্পর্কের অনেক প্রমাণ তার হাতে রয়েছে। এগুলো তিনি থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন। এর কপি তিনি আদালতেও জমা দেবেন।

হ্যাপি জানান, বিয়ের কথা বলে রুবেল তাকে যে ধোঁকা দিয়েছে তার জন্য তার শাস্তি পেতে হবে। তাকে কোনো ছাড় দেয়া হবে না।

রুবেলের পক্ষ থেকে কোনো আপসের চেষ্টা করা হয়েছে কিনা জানতে চাইলে হ্যাপি জানান, গত ৬ই ডিসেম্বর প্রথম তিনি যখন থানায় মামলা দায়ের করতে গিয়েছিলেন তখন রুবেলের সতীর্থ কয়েকজন ক্রিকেটার তাকে বিষয়টি মীমাংসা করে দেয়ার কথা বলে মামলা না করতে নিষেধ করেছিলেন। কিন্তু তারা কেউ আর পরে দায়িত্ব নিতে চাননি। এখন আপসের চেষ্টা করেও কোনো লাভ হবে না। আদালতের রায়ে যা বলা হবে তাই তিনি মেনে নেবেন।

হ্যাপি বলেন, রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের নামে প্রতারণাই শুধু করেননি, আর্থিক প্রতারণাও করেছে। এ বিষয়ে আদালতে মামলা করা হবে।

এদিকে রুবেল সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গত বৃহস্পতিবার রুবেলের সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে আনা অভিযোগের ব্যাখ্যা দেয়ার ঘোষণা দেয়া হয়েছিল। তবে কৌশলগত কারণে সে সিদ্ধান্ত থেকে পিছিয়ে যান রুবেল।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys