মিথ্যা সংবাদ পরিবেশনকারীরা রাবিশ: অর্থমন্ত্রী

by News Room

নিজস্ব প্রতিবেদক : ‘এবারের নির্বাচনই আমার জীবনের শেষ নির্বাচন। আমি আর কখনো নির্বাচন করবনা। এবারও নির্বাচন করার কথা ছিলনা। কিন্তু ভাগ্যক্রমে করতে হচ্ছে। ইনশাআল্লাহ দেশে সুষ্ঠু নির্বাচন হবে। হাতেগোনা কয়েকটি গণমাধ্যম ছাড়া প্রায় সব গণমাধ্যমই আমার কাজের গঠনমূলক সমালোচনা করে, যা অত্যন্ত ভালো। যারা মিথ্যা সংবাদ পরিবেশন করে তারা রাবিশ।’

সোমবার দুপুরে জেলা প্রসাশকের কার্যালয়ে দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনের মনোনয়নপত্র জমাদানের সময় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত একথা বলেন।

দুপুর ১টায় জেলা প্রসাশক শহিদুল ইসলামের কাছে তিনি মনোনয়ন জমা দেন।

অর্থমন্ত্রীর মনোনয়নপত্র জমাদানের পর একে একে মনোনয়নপত্র জমা দেন সিলেট-৩ আসনের বর্তমান সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী, সিলেট-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ইমরান আহমদ, সিলেট-২ আসনের বর্তমান সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী এবং সিলেট-৪ আসনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ (স্বতন্ত্র)।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, জেলা সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys