মহানগর জামায়াতের দোয়া মাহফিল: মাওলানা নিজামী-আল্লামা সাঈদীকে নিয়ে কোন ষড়যন্ত্র ধর্মপ্রাণ মানুষ মেনে নেবে না -এডভোকেট জুবায়ের

by News Room

ডেস্ক: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দেশ-জাতি ও ইসলামের কল্যাণে কাজ করেও শুধুমাত্র আওয়ামীলীগের রাজনৈতিক প্রতিহিংসার নির্মম শিকারে পরিণত হয়েছেন জামায়াতের নিরপরাধ শীর্ষ নেতৃবৃন্দ। জামায়াতের আমীর বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম সাহসী সিপাহ সালার সাবেক সফল শিল্প মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামী ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন ও সফল পার্লামেন্টারিয়ান আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ নিরীহ নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র দেশের ধর্মপ্রাণ মানুষ মেনে নেবে না। শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামী নেতৃত্ব নির্মূলের ষড়যন্ত্র কোন দিনই সফল হবে না। জালিমের হাত থেকে জাতীয় নেতৃবৃন্দ, দেশ ও জাতির মুক্তির জন্য মজলুমদেরকে আল্লাহর কাছে বেশী বেশী প্রার্থনা করতে হবে।
তিনি শুক্রবার জামায়াতের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত আয়োজিত দক্ষিণ সুরমায় অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
৬ নং থানা আমীর মাওলানা মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপনের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জামায়াতের প্রচার সম্পাদক নুরুল ইসলাম বাবুল। বক্তব্য রাখেন জামায়াত নেতা সিটি কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, ওয়ার্ড জামায়াত নেতা সাদিক খান ও এডভোকেট আব্দুল খালিক প্রমুখ।
এদিকে, নগরীর অন্যান্য স’ানে অনুষ্ঠিত পৃথক পৃথক দোয়া মাহফিলে উপসি’ত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মো. ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মু. শাহজাহান আলী ও জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ প্রমুখ।
মাহফিল সমূহে জামায়াতের  আমীর মাওলানা মতিউর রহমান নিজামী, নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি, দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির  মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys