মদিনা মার্কেট এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি ধাওয়া

by News Room

সিলেটের খবর ডেস্ক: সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় পূর্ব সংঘর্ষের জের ধরে ছাত্রলীগের দুই গ্রুুপের মাঝে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাত্রলীগের কাশ্মীর গ্রুপ ও দর্শণদেউড়ী  গ্রুপের নেতাকর্মীরা পাল্টাপাল্টি মহড়া দেয় এবং হাতবোমার বিস্ফোরণ ঘটায়।

এ ঘটনায় কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি, তবে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছিল।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়- গত শনিবার দর্শণদেউড়ী  গ্রুপের কর্মীরা হামলা চালিয়ে কাশ্মীর গ্রুপের কর্মী রুবেলকে গুরুতর জখম করে। হামলায় রুবেলের হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে সোমবার  সন্ধ্যায় মদিনা মার্কেট এলাকা সংলগ্ন পেট্রোল পাম্পের কাছে দর্শনদেউড়ী গ্রুপের আড্ডাস্থলে হাতবোমা বিস্ফোরন করে আতঙ্কের সৃষ্টি করে কাশ্মীর গ্রুপ। তাদেরকে প্রতিহত করতে দর্শনদেউড়ী  গ্রুপের কর্মীরা দলবদ্ধ হয়ে হামলাকারীদের ধাওয়া দেয়। এসময় এলাকাজুড়ে আতংকের সৃষ্টি হয়।

ঘটনা সর্ম্পকে জালালাবাদ থানার উপ-পরিদর্শক নয়ন জানান-  ঘটনাস্থল পরিদর্শন করে হাতবোমা বিস্ফোরনের কোন আলামত পাওয়া যায়নি।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys