ভালোবাসার টানে যুক্তরাষ্ট্র থেকে সিলেট

by News Room

সিলেটের খবর ডেস্ক:কথায় আছে ভালোবাসা মানে না কোনো জাত-পাত কিংবা দেশ-সীমানা। ভালোবাসার টানে কতো কপোত-কপোতী যে পরিবার পরিজন ছেড়ে প্রিয় মানুষের হাত ধরে অজানার উদ্দেশে পাড়ি দিয়েছে তার ইয়ত্তা নেই। ফেসবুক এ কাজটিকে আরো সহজ করে দিয়েছে। এই অসংখ্য প্রেমিক-প্রেমিকার সঙ্গে যুক্ত হলো আরো একটি নাম ইনগ্রিড জেনিথ।

ভালোবাসার গভীর টানে সুদূর যুক্তরাষ্ট্র ছেড়ে সিলেট ছুটে এসেছেন এই মার্কিন তরুণী। শুধু ছুটে আসাই নয়, বিয়েও করেছেন সিলেটের আব্দুল আহাদকে। আহাদ নগরীর শাহী ঈদগাহের ৪৯নং বাসার আব্দুল কাদির ও মিনারা বেগমের ছেলে। আর জেনিথ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের মৃত রবাম লিং মেন্সিল ও ফ্রানাইস্কা গ্রথরিয়ামের মেয়ে। রোববার সন্ধ্যায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

আহাদ  জানান, কয়েক মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জেনিথের সঙ্গে পরিচয় হয়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এক পর্যায়ে স্কাইপ ও সেলফোনেও তাদের কথা বলা শুরু হয়। তাদের মধ্যে গড়ে উঠে ভালোবাসার সম্পর্ক। এই ভালোবাসার সুগভীর টানেই গত ৩০ অক্টোবর সুদূর যুক্তরাষ্ট্র থেকে ঢাকা হয়ে সিলেট ছুটে আসেন জেনিথ। রোববার সন্ধ্যায় মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়।পেশায় সেবিকা জেনিথ ১৩ নভেম্বর পর্যন্ত সিলেট অবস্থান করবেন। পরে ফিরে যাবেন নিজ দেশ যুক্তরাষ্ট্রে। তবে পরবর্তীতে সুযোগ মতো তিনি বাংলাদেশে আসবেন এবং আহাদকে তার দেশে নিয়ে যাবেন। আহাদ পেশায় একজন কাপড় ব্যবসায়ী।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys