বেসরকারি ফল: আ.লীগ ৫, বিএনপি ২ এবং জামায়াত ৩: আল্লামা সাঈদী সাহেবের স্নেহধন্য সন্তান মাসুদ সাঈদী জয়লাভ করেছে

by News Room

ডেস্ক রিপোর্ট: নজিরবিহীন অনিয়মের মধ্যে শেষ হওয়া চতুর্থ ধাপে ৯১ উপজেলার নির্বাচন শেষে এখন চলছে গণনা। আসতে শুরু করেছে বেসরকারি ফলাফল।

রবিবার বোমা হামলা, সংঘর্ষ, কেন্দ্র দখল, ব্যালট বাক্স ছিনতাই আর পোলিং এজেন্টদের মারধরসহ নানা অনিয়মের মধ্য দিয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে সহিংসতায় মুন্সীগঞ্জের গজারিয়া, কুমিল্লার বরুড়া, ঝালকাঠির রাজাপুর এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউডায় অন্তত চারজন নিহত হয়েছে। অনিয়মের অভিযোগে ১০টি উপজেলায় ভোট বর্জনের ঘটনা ঘটেছে।

সর্বশেষ ৯১ উপজেলার ১০টির চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ৫টি, বিএনপি ২টি এবং জামায়াত সমর্থিত প্রার্থী ৩টিতে করেছে জয়লাভ ।আওয়ামী লীগ:
ফারুক শিকদার (ঝালকাঠির কাঠালিয়া), ওয়াহিদুল্লাহ জসিম (ভোলার তজিমুদ্দিন), সেলিনা আক্তার (ভোলার মনপুরা), একরামুল হক (ফেনীর ফুলগাজী) ও চৌধুরী কামরুল (কিশোরগঞ্জের ইটনা)।

বিএনপি:
গণেশচন্দ্র সরকার (সুনামগঞ্জের শাল্লায়) ও শাহজাহান কবির (রবগুনার বেতাগী)।

জামায়াত:
তোফায়েল আহমেদ (বান্দরবানের নাইক্ষ্যংছড়ি), মোস্তাফিজুর রহমান (জয়পুরহাটের পাঁচবিবি) ও মাসুদ সাঈদী (পিরোজপুরের জিয়ানগর)।

 

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys