বিয়ের পিড়িতে মিশু সাব্বির

by News Room

সিলেটের খবর ডেস্ক:বিয়ে করলেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। পাত্রী ফার্মাসিস্ট শাম্মা। গত ২৭শে ডিসেম্বর শুক্রবার রাতে ঢাকার ধানমন্ডিস্থ হোয়াইট হল কমিউনিটি সেন্টারে দুজনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

নতুন জীবন নিয়ে মিশু সাব্বির বলেন, এ এক অন্যরকম অনুভূতি। সত্যিই ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি এবং আমার নববধূ শাম্মার জন্য সবার কাছে দোয়া চাইছি যেন আমরা সুখী হতে পারি।

মিশু জানান, আগামী ৩রা জানুয়ারি শুক্রবার তার বৌ-ভাত অনুষ্ঠান। উল্লেখ্য, চলতি সময়ে মিশু অভিনীত সবচেয়ে দর্শকপ্রিয় তিনটি নাটক হচ্ছে আলী ফিদা একরাম তোজো পরিচালিত ‘কালো আর ধলো বাইরে কেবল’, ইশতিয়াক আহমেদ রুমেল পরিচালিত ‘ওল্ড ভার্সেস নিউ’ এবং আর বি প্রীতম পরিচালিত ‘ডায়েরি-৭১’।

তার অভিনীত আলোচিত ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে আলভী আহমেদের ‘নাগরিক’, রায়হান খানের ‘অচেনা প্রতিবিম্ব’, মোস্তফা কামাল রাজের ‘সার্কেল’ ও ‘ইডিয়েট’। খুব শিগগিরই প্রচারে আসছে তার অভিনীত ইশতিয়াক আহমেদ রুমেল পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘প্যাভিলিয়ন’ ও আলভী আহমেদ পরিচালিত ‘শূন্য থেকে শুরু’।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys