বিভিন্ন দাবিতে সিলেটে চা শ্রমিকদেরস্মারকলিপি ॥ মিছিলে পুলিশি বাধা

by News Room
সিলেটে চা শ্রমিকদের মিছিলে পুলিশি বাধার খবর পাওয়া গেছে। জানা গেছে, সিলেট শহরতলির কালাগুল চা বাগানের কার্যক্রম ফের চালু, মিথ্যা মামলা প্রত্যাহার, নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি, শ্রমিকদের ৩০০ টাকা মজুরি ভাড়ানোসহ বিভিন্ন দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেয়ার জন্য রোববার সকাল ১০ টার দিকে চা বাগানের শ্রমিকরা মালনিছড়া চা বাগানে অবস’ান নেয়।
পরে বেলা ১১ টায় শ্রমিকরা যখন মিছিলসহকারে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের দিকে রওয়ানা হয় তখন পুলিশ বাধা দেয়। পরবর্তীতে পুলিশের ভ্যানে করে আমাদের একটি প্রতিনিধি দল সুধন তলা, জয় মাহাত্ম কুরমি, শংকর নায়েখ, সুনিল মুদি, মঙ্গল চাষা নেতৃত্বে জেলা প্রশাসককে স্মারকলিপি দেয়।
এদিকে, বেলা ১২টায় মালনিছাড়া চা বাগানের আখড়ায় চা শ্রমিক সংঘ সমাবেশ করে। পরে জেলা প্রশাসককে স্মারকলিপি দিয়ে আসার পর তারা চলে যায়।
এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশিনার রহমত উল্লাহ জানান, শ্রমিকরা যাতে আইন-শৃঙ্খলা পরিসি’তি অবনতি না ঘটায় সে জন্য তাদের একটি প্রতিনিধি দলকে স্মারক লিপি দেয়ার জন্য পাঠানো হয়েছে। পরে শ্রমিকরা শানি-পূর্নভাবে মিছিল-সমাবেশ করে চলে গেছে।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys