বিদ্রোহী শামীমের পাশে হক, সেলিম ও শাহারিয়ার!

by News Room
নিউজ ডেস্ক :সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল কাহের শামীমের পক্ষে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহানগর বিএনপির সভাপতি এম এ হক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহারিয়ার হোসেন ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি দিলদার হোসেন সলিম। কেন্দ্র ঘোষিত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে জেলা ও মহানগরের শীর্ষ নেতারা মাঠে নামায় তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

তৃনমূল নেতাকর্মীরা জানান, সদর উপজেলার বিএনপির সাবেক সভাপতি শাহ জামাল নুরুল হুদাকে দলের হাইকমান্ড  থেকে সমর্থন দেয়া হয়েছে। পাশাপাশি তার পক্ষে ঐক্যবদ্ধ থেকে সকল নেতাকর্মীকে কাজ করারও লিখিত নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু স্থানীয় বিএনপির নেতারা তা না করে উল্টো বিদ্রোহী প্রার্থী শামীমের পক্ষে মাঠে প্রচারণায় নেমেছেন।

জানা গেছে, কাহের শামীমের পক্ষে বৃহস্পতিবার বাদ আসর শিবের বাজার, হাটখোলা, জালালাবাদ ও পুরাণ কালারুকা এলাকায় গণসংযোগ করেন এম এ হক।  একই সময় উপজেলার চাতল, সোনাতলা

ও মইয়ারচর এলাকায় গণসংযোগ করেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি দিলদার হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় সদস্য ডা. শাহারিয়ার ও সাবেক মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বিএনপির বিদ্রোহী প্রার্থী কাহের শামীমের আখালিয়াস্থ প্রধান কার্যালয়ে উপস্থিত হন এমএ হকসহ অন্যান্য নেতৃবৃন্দ। তখন সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফারুক আহমদ তাদেরকে গণসংযোগে পাঠান।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys