বিএনপি আন্দোলন করতে পারবে না -এইচ এম এরশাদ

by News Room

ডেস্ক রিপোর্ট: বিএনপি বর্তমান সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে পারবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

মঙ্গলবার বিকেলে রংপুর সদর উপজেলার ধাপেরহাট হাইস্কুল মাঠে স্থানীয় জাতীয় পার্টি আয়োজিত  জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এরশাদ বলেন, বিএনপি বর্তমান সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে পারবে না। এ সরকার ৫ বছর ক্ষমতায় থাকবে। আমরাও দল গোছাতে ৫ বছর সময় পাবো । আগামী নির্বাচনে আরো অনেক বেশি আসন নিয়ে জয়ী হবো আমরা।

তিস্তার বাঁধ বিষয়ে তিনি বলেন, ভারত একতরফা তিস্তা নদীর পানিপ্রবাহ বন্ধ করে দেওয়ায় নদীটি পানিশূন্য হয়ে পড়েছে। এতে রংপুরসহ উত্তরাঞ্চল মরুভূমিতে পরিণত হচ্ছে। এ বিষয়ে সরকার কোনো কার্যকরী পদক্ষেপ নিচ্ছে না।

তিনি বলেন, রংপুর-দিনাজপুর অঞ্চলে দেশের সবচেয়ে বেশি ফসল উৎপাদন হয়। অথচ পানির অভাবে ধানের চারা মরে যাচ্ছে। এ অবস্থা অব্যাহত থাকলে আমাদের না খেয়ে মরতে হবে।

তিস্তা প্রসঙ্গে পশ্চিমবঙ্গ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সমালোচনা করে এরশাদ বলেন, তিস্তা নদীর উজানে বাঁধ দিয়ে পানিরপ্রবাহ বন্ধ করে রেখেছেন । এখানকার মানুষের বিষয়টি দেখুন। এদেশের জনগণকে কষ্ট দেবেন না।

একই সঙ্গে এ ব্যাপারে কার্যকরী পদক্ষেপ নিতে সরকারকে অনুরোধ জানান সাবেক এই রাষ্ট্রপতি।

সদ্যপুস্করনী ইউনিয়ন জাপার সভাপতি তালেব আলীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে রংপুর জেলা জাপার সভাপতি আবুল মাসুদ চৌধুরী নান্টু, মহানগর সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন কাদেরী, সদর উপজেলার সাধারণ সম্পাদক মাসুদার রহমান মিলন প্রমুখ বক্তব্য দেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys