বিএনপির সব নেতাদের গ্রেপ্তার করা হবে: কামরুল

by News Room

নিউজ ডেস্ক: হরতালের নামে কোনো ‘সন্ত্রাস’ করলে বিএনপির সব নেতাদের গ্রেপ্তার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম।

রবিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি বর্ধিত সভায় তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিএনপির নেতৃত্বাধীন ২০-দলীয় জোট সোমবার হরতাল আহ্বান করায় এ সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

কামরুল বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও যুবদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার করা হয়েছে। আরো দু-একজন গ্রেপ্তার হবে। আর হরতালের নামে কোনো সন্ত্রাস করলে বিএনপির সব নেতাদেরই গয়েশ্বর ও আলালের পরিণতি হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘হরতাল দিয়ে তারা (বিএনপি) আবারো নৈরাজ্য করতে চায়। আমাদের মাঠে থাকতে হবে এবং তারা (বিএনপি) মাঠে নামলে ব্যবস্থা নিতে হবে। কী ব্যবস্থা নেবেন তা আপনারা বুঝে নেবেন। জ্ঞানীদের জন্য ইশারাই যথেষ্ট।’

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক আবদুল হক সবুজ প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys