বাংলানিউজের প্রতিনিধির উপর ছাত্রলীগ ক্যাডারদের হামলা

by News Room

সিলেটের খবর ডেস্ক: বাংলানিউজের সিলেট প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমানের উপর হামলা করেছে ছাত্রলীগ ক্যাডাররা। বৃহস্পতিবার বেলা সোয়া ১টার দিকে এমসি কলেজ ক্যাম্পাসের অডিটরিয়ামের সামনে হামলার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাংলানিউজটোয়েন্টিফোর.কম সিলেটের স্টাফ করেসপন্ডেন্ট আব্দুল্লাহ আল নোমান এমসি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষে অধ্যায়নরত। বৃহস্পতিবার সার্টিফিকেট জনিত কাজে তিনি কলেজে যান। ঘটনার সময় কলেজ অডিটরিয়ামের সিঁড়ির সামনে অবস্থানকালে ছাত্রলীগের সাইদুল ও অভির নেতৃত্বে ৮/১০ জন সশস্ত্র যুবক নোমানের উপর হামলা করে। ছাত্রলীগ ক্যাডাররা তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

আহত আব্দুল্লাহ আল নোমান জানান, ছাত্রলীগ ক্যাডাররা অতর্কিতভাবে তার উপর হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে হামলাকারীরা তার হাত ও মাথায় আঘাত করে। এসময় অন্য ছাত্রলীগ ক্যাডাররা হাতে থাকা বেল্ট দিয়ে আঘাত করে। প্রাণ রক্ষায় রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ভবনে আশ্রয় নেন। এক পর্যায়ে সেখানেও সন্ত্রাসীরা তার উপর হামলা করে।

এক পর্যায়ে এমসি কলেজ ছাত্রলীগের অনিক নামের একজন হামলাকারীদের হাত থেকে তাকে রক্ষা করে একটি সিএনজি অটোরিক্শায় তুলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে খবর পেয়ে অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুছা ও শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সিলেট মহানগর পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার এসএম রুকন উদ্দিন জানান, সন্ত্রাসীরা যে দলেরই হোক তাদের গ্রেফতার করা হবে। ঘটনার পরপরই পোষাকে সাদা পোষাকে পুলিশ হামলাকারীদের ধরতে অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys