বাংলাদেশ আক্রমণের আহ্বান পাকিস্তান জামায়াতের

by News Room
নতুন বার্তা ডেস্ক

ইসলামাবাদ: যুদ্ধাপরাধী আব্দুল কাদের মোল্লাকে ফাঁসি দেয়ায় বাংলাদেশ আক্রমণের জন্য নিজেদের সরকারের প্রতি আহ্বান জানিয়েছে পাকিস্তানের রাজনৈতিক দল জামায়াত-ই-ইসলামী। ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেজে এক বিবৃতির মাধ্যমে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন পাকিস্তানের এই দলটি।

একটি ফেসবুক পোস্টে তারা বলেছে, পাকিস্তান সরকার কাদের মোল্লার এই ফাঁসি সম্পর্কে বাংলাদেশের কাছে ব্যাখ্যা চাইবে। এ ফাঁসিতে পাকিস্তানের সেনাবাহিনী নিষ্ঠুর নিরবতা পালন করার জন্যও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে তারা।

কাদের মোল্লাকে শহীদ হিসেবেও আখ্যা দিয়েছে দলটি। তারা বলেছে, “আমরা আরেকজন শহীদ পেলাম।” প্রসঙ্গত বৃহস্পতিবার রাত ১০টা এক মিনিটে  কাদের মোল্লার ফাঁসি কার্যকর করা হয়। এ ফাঁসিকে তারা তাদের নিজস্ব মূল্যবোধ ও বিশ্বাসের কঠিনতম পরীক্ষা হিসেবেও আখ্যা দিয়েছে।

তারা ফেসবুক পেজের কাভার পিকচারে এমন একটি ছবি দিয়েছে যাতে ঢাকা পরাজয় ফুটে ওঠেছে। প্রোফাইল পিকচারে দেয়া হয়েছে কাদের মোল্লার ছবি।  রাত আটটা ৫০ মিনিটে কাদের মোল্লার স্ত্রীকে উদ্ধৃতি দিয়ে ফেসবুকে আরেকটি পোস্ট করে দলটি। এতে বলা হয়, “আমি জামায়াত নেতার স্ত্রী হতে পেরে গর্বিত।”

এর আগে জামায়াত নেতা গোলাম আজমকে ৯০ বছরের কারাভোগ দেয়ায় পাকিস্তান জামায়াত জানায়, তাদের দলের বাংলাদেশ শাখার প্রধানকে শাস্তি দেয়া হয়েছে। সূত্র: ঢাকা ট্রিবিউন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys