বাংলাদেশের ভূখণ্ড দাবির প্রতিবাদে বিজেপির অফিসিয়াল সাইটসহ ১১ সাইট হ্যাকড

by News Room

ডেস্ক: বাংলাদেশের এক তৃতীয়াংশ ভূখণ্ড দাবি করার প্রতিবাদে ভারতের বিজেপির অফিসিয়াল সাইটসহ দলটির বিভিন্ন রাজ্যের ১১টি সাইট হ্যাক করেছে বাংলাদেশের হ্যাকার গ্রুপ।

সোমবার মধ্যরাত থেকে গ্রুপটি এ-পর্যন্ত তিন শতাধিক ভারতীয় সাইট হ্যাক করার দাবি করেছে হ্যাকার গ্রুপ ‘বাংলাদেশ সাইবার ৭১’।

এ বিষয়ে বুধবার ‘বাংলাদেশ সাইবার ৭১’-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আল ফাহিম এবং বাংলাদেশ সাইবার ৭১-এর অ্যাডমিন রেডফক্স জানান, বিজেপি তাদের বক্তব্য প্রত্যাহার না করা পর্যন্ত তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

হ্যাক প্রসঙ্গে রেডফক্স বলেন, “বাংলাদেশের সার্বভৌমত্বের ওপর যেকোনো আঘাত আমারা প্রতিহত করব। অনেক রক্তে অর্জিত বাংলাদেশ সেই বাংলাদেশকে নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।”

রেডফক্স জানান, তারা বিজিপির ১১টি সাইট হ্যাক করেছেন। সেই সঙ্গে তিনি হ্যাক করা সাইটের তালিকাও দিয়েছেন।

সাইটগুলি হচ্ছে: বিজিপি রাজ্যসভা, বিজিপি লোকসভা, বিজিপি পাঞ্জাব, বিজিপি দিল্লি, বিজিপি মধ্যপ্রদেশ, বিজিপি অনলাইন ফোরাম, উপ-প্রধানমন্ত্রীর ওয়েবসাইট, বিজিপি ফ্যান ওয়েবসাইট, বিজিপি কেন্দ্রীয় মহিলা বিভাগীয় ওয়েবসাইট, বিজিপি নেতা লালকৃষ্ণ আদবাণীর ব্লগ ও ফোরাম এবং বিজিপি বিহার ওয়েবসাইট।

হ্যাককরা সাইট গুলোর নিচে লেখা ‘hello BJP, so u again demands Bangladeshi land?’ (হ্যালো বিজেপি, তোমরা কি আবার বাংলাদেশের ভূমি দাবি করবে?)

এছাড়া আরো লেখা আছে,যার বাংলা পরিভাষা হচ্ছে, “বাংলাদেশি ভূখণ্ড দাবির প্রতিবাদে এটি জোরালো প্রতিবাদ। এজন্য ক্ষমা চাওয়া উচিৎ। এটি অনুরোধ নয়, সাবধানবাণী। কিন্তু আবার দেখা হবে। বাংলাদেশী হ্যাকারদের পক্ষ থেকে তোমাদের একটি নিরাপত্তা চুমু।”

‘অল বাংলাদেশী ফ্রিডম ফাইটার সাইবার-৭১ ফ্যামিলি’ নামে একটি হ্যাকার গ্রুপ এর দায় স্বীকার করে।
ভারতীয় জনতা পার্টি-বিজেপির অন্যতম শীর্ষ নেতা সুব্রামনিয়ম স্বামী গত শুক্রবার বাংলাদেশের কাছে এক-তৃতীয়াংশ ভূখণ্ড দাবি করেন। তিনি খুলনা থেকে সিলেট পযন্ত সমান্তরাল রেখা টেনে এই জমি ফেরত দেয়ার দাবি জানান তিনি।

ওই দিন আসামের বাংলা দৈনিক সাময়িক প্রসঙ্গে প্রকাশিত প্রতিবেদনের ভিত্তিতে নতুন বার্তা ডটকম একটি প্রতিবেদন প্রকাশ করে। এতে দেশব্যাপী সমালোচানার ঝড় ওঠে।

ভারতের সাম্প্রদায়িক দল বলে পরিচিত বিজেপি অন্যতম শীর্ষনেতা সুব্রাহ্মনিয়াম স্বামী বলেন, “দেশভাগের পর অধুনা বাংলাদেশ থেকে এক-তৃতীয়াংশ মুসলমান ভারতে অনুপ্রবেশ করেছে। তাদের ফিরিয়ে নিতে হবে বাংলাদেশকে। অন্যথায় এসব মুসলমানের সংস্থাপনের জন্য বাংলাদেশকে এক তৃতীয়াংশ ভূখণ্ড ছাড়তে হবে ঢাকাকে।”

এদিকে, হ্যাক করার পর কিছু সাইট রিস্টোর করতে সক্ষম হয়েছে ভারতীয় কর্তৃপক্ষ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys