ফেঞ্চুগঞ্জ নবপ্রাণ আইডিয়েল স্কুলে বিজয় দিবস উদযাপন

by News Room

১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর সশস্ত্র মুক্তিযুদ্ধ শেষে আসে বিজয়। আসে স্বাধীনতা। সৃষ্টি হয় বাঙালীর নতুন ইতিহাস। আজ সেই ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস।
ফেঞ্চুগঞ্জ উপজেলার কচুয়াবহর নবপ্রাণ আইডিয়েল স্কুলে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস ২০১৪ উদযাপন করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল বিজয় র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
বিদ্যালয় পরিচালক হাফিজ শাহরিয়ার নাজিম এবং নির্বাহী পরিচালক আফতাব উদ্দিন আহমদের  যৌথ পরিচালনায় আলোচনা সভা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ প্রেসকাবের সভাপতি জিয়া খালেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট শিানুরাগী ব্যক্তি মোঃ ইমরান আহমদ চৌধুরী, এজাজুল হক সুমন এবং সিতারা নওশাদ। বিনম্র শ্রদ্ধায় শহীদদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিকিা ফেরদৌসী আক্তার সুমা, মোরসানা জাহান রিমা, ঝুমকা চৌধুরী, রেখা রাণী নাথ, ফেরদৌসী জান্নাত মুন্নী ও রুখশানা আক্তার রুহী। অনুষ্ঠান শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, হযরত মাইয়্যাম শাহ (রহ.) স্মৃতি বিজড়িত কচুয়াবহর গ্রামের কেন্দ্রস্থলে সম্পূর্ণ ধর্মীয় ভাবধারায় পরিচালিত এ বিদ্যালয়টির একঝাক প্রতিশ্র“তিশীল শিক বিদ্যালয়টিতে মানসম্মত শিাদানে প্রতিশ্র“তিবদ্ধ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys