ফেক আইডির শিকার শমী কায়সার

by News Room

অনলাইন প্রতিবেদক:ফেসবুক- এ সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। হালের অন্যতম জনপ্রিয় যোগাযোগ সাইট। ছোট বড়, তরুণ-তরুণী থেকে শুরু করে বৃদ্ধ-বৃদ্ধা পর্যন্ত ফেসবুক ব্যবহারে পারদর্শী হয়ে উঠছে। ব্যক্তিগত আইডি খুলে জড়ো হচ্ছেন ফেসবুক গ্রুপে। এদের মধ্যে এমনও রয়েছেন যাদের ১ বা একাধিক ফেক বা ভুয়া আইডি পরিলক্ষিত হয়। বাস্তবে যার নামে আইডি খোলা হয় তিনি নিজেও জানেন না।

সম্প্রতি এরকম উটকো ঝামেলায় পড়েছেন অভিনেত্রী শমী কায়সার। কে বা কারা তার নামে একাধিক ফেক আইডি খুলে নিত্যনতুন আপডেট দিয়ে যাচ্ছেন ফেসবুক ওয়ালে। এমনকি অভিনেত্রী শমী কায়সার সেজে ফ্রেন্ড বা ফলোয়ারদের সঙ্গে নিয়মিত চ্যাট বা ম্যাসেজ আদান-প্রদান করে যাচ্ছেন। অথচ এসব বিষয়ে কিছুই জানেন না শমী কায়সার। অনেকেই মনে করছেন এ আইডিগুলো হয়তো শমী কায়সারের। পরবর্তীতে তার সঙ্গে দেখা হলে এ প্রসঙ্গে কথা উঠলে অনেকটাই বিড়ম্বনা ও জটিলতার মুখোমুখি হন শমী।

ফেসবুক ঘেটে দেখা যায় তার নামে প্রায় ৯টি ফেক আইডি রয়েছে। কিন্তু সাধারণ ফ্যানরা বুঝতেই পারবে না এগুলো শমী কায়সারের নয়। কারণ এসব আইডি থেকে নিয়মিত স্ট্যাটাস ও ছবি এমনভাবে পোস্ট করা হয় যা শমীর প্রকৃত আইডির সঙ্গে মিলে যায়। সব মিলিয়ে ফেক আইডির শিকারে পরিণত হয়েছেন শমী কায়সার।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys