প্রেম নিয়ে আলিয়ার স্বীকারোক্তি

by News Room

ডেস্ক: ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে নির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটসহ অভিনেতা ছিলেন আরেক নির্মাতা ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। সে সময় থেকেই আলিয়ার সঙ্গে বরুণের প্রেমের খবর চড়িয়ে পড়েছিলো।

এছাড়াও গত এপ্রিলে মুক্তি পাওয়া ‘টু স্টেটস’ ছবির সহ-অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গেও নাকি আলিয়ার প্রেম জমে উঠেছে বলে শোরগোল উঠেছিলো বলিউডে।এ সম্পর্কে আলিয়া ভাট জানান, সাম্প্রতিক সময়ে কেউ একজন আমার হৃদয় ভেঙেছে। একাকী জীবনে আমি হতাশায় ভুগছি। কিন্তু আমি বলতে পারব না, কে আমার হৃদয় ভেঙেছে এবং কেন? সম্প্রতি এভাবেই সরল স্বীকারোক্তি দিয়ে খবরের শিরোনাম হলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা আলিয়া ভাট।

আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান জুটির নতুন ছবি ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ মুক্তি পেয়েছে ১১ জুলাই। দারুণ ব্যবসা করছে ছবিটি। সাফল্যের এই ধারা অব্যাহত থাকলে অতি শীগ্রই ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করবে ছবিটি। পেশাগত জীবনে সাফল্য পেলেও, ব্যক্তিগত জীবন নিয়ে নিদারুণ হতাশায় ভুগছেন ২১ বছর বয়সী আলিয়া।

বর্তমানে একা, না কি কারও সঙ্গে প্রেম করছেন এমন প্রশ্নের জবাবে আলিয়া জানান, ‘আমি এখন পুরোপুরি একা’ এটাই সত্য। আমি যদি অভিনয়শিল্পী না হতাম, তাহলে নির্দ্বিধায় বলে ফেলতে পারতাম কার প্রতি আমি দুর্বল। সেক্ষেত্রে বিষয়টি নিয়ে কেউ মাথা ঘামাতো না। কেউ কিছু লিখতোও না। আমি আমার প্রেম নিয়ে মুখ খুলতে চাই না। কারণ কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালে কিংবা তার সঙ্গে আমার বিচ্ছেদ হয়ে গেলে পরদিনই ফলাও করে তা প্রকাশিত হবে বিভিন্ন সংবাদমাধ্যমে।

এমনটা হলে আমি একদমই সহ্য করতে পারব না। আমি বোধহয় মরেই যাব। কারণ আমি খুবই সংবেদনশীল একটি মেয়ে। এছাড়াও আমি চাই না আমার ব্যক্তিগত জীবনে কেউ হস্তক্ষেপ করুক। ভালোবাসা এমন একটি বিষয় যা সবাইকে বলা যায় না।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys