প্রিয়া সাহা পররাষ্ট্রমন্ত্রণালয়ের হয়ে যুক্তরাষ্ট্রে যাননি: ড. মোমেন

by News Room


ন্যাশনাল ডেস্ক: প্রিয়া সাহা পররাষ্ট্রমন্ত্রণালয়ের হয়ে যুক্তরাষ্ট্রে যাননি বলে জানিয়ে দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। কয়েকটি গণমাধ্যমে পররাষ্ট্রমন্ত্রণালয়ের প্রতিনিধি হয়ে প্রিয়া সাহার যুক্তরাস্ট্র গমন করেছেন বলে প্রকাশিত সংবাদকে বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করে তিনি বলেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি বলেন, প্রিয়া সাহা কিভাবে যুক্তরাষ্ট্রে গেলেন-তারঁ জবার প্রিয়া সাহাই ভালো দিতে পারেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় খোঁজ নিয়ে জানতে পেরেছে প্রিয়া সাহার সন্তানেরা মার্কিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন। তবে, বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে করা অভিযোগের কোনো ভিত্তি নেই, তা কেবল তার কল্পনাপ্রসূত বলে উল্লেখ করেছেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন,এই ঘটনার পর সাংবাদিক সাবেদ সাতীও প্রিয়া সাহার মতো বাংলাদেশ থেকে তিন কোটি ৭০ লাখ ধর্মীয় সংখ্যালঘু ‘গায়েব’ বা ‘গুম’ হওয়ার মিথ্যা ও বানানো গল্প উপস্থাপন করেছেন।
তিনি গণমাধ্যম কর্মীদের প্রকৃত ঘটনা জেনে সংবাদ প্রকাশের জন্য সংবাদকর্মীদের প্রতি অনুরোধ জানান।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys