প্রাণনাশের শঙ্কা উল্লেখ করে থানায় জিডি করলেন কাউন্সিলর কয়েস লোদী

by News Room

ডেস্ক: নিজের প্রাণনাশের শঙ্কায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সিলেট সিটি করপোরেশনের প্রথম প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় কোতোয়ালী থানায় তিনি এই জিডি করেন। জিডি নং ৬১০ (তারিখ ১০.৬.১৪)।

গত রাত সাড়ে ১১টায় তিনি লোক পাঠিয়ে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরিটি করিয়েছেন বলে জানা গেছে।
জিডিতে কয়েস লোদী উল্লেখ করেন, তিনি পরপর তিনবারের নির্বাচিত কাউন্সিলর এবং বর্তমান পরিষদের নির্বাচিত প্যানেল মেয়র (প্রথম)। দীর্ঘদিন ধরে তিনি জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছেন, সমাজের কল্যাণে কাজ করছেন। এতে ঈর্ষান্বিত হয়ে একটি অসাধু চক্র তার পেছনে লেগেছে। তারা তাকে হুমকি দিচ্ছে, হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এতে তিনি খুন-গুম বা নির্যাতনের শিকার হতে পারেন। এজন্য তিনি পুলিশের কাছে নিজের জীবনের নিরাপত্তা চেয়েছেন।
প্রসঙ্গত: মঙ্গলবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের সভাকক্ষে কাউন্সিলরদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ৫নং ওয়ার্ড কাউন্সিলর কয়েস লোদীর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে তাকে পদত্যাগের আহ্বান জানান ক্ষুব্দ কাউন্সিলরা। এনিয়ে কয়েস লোদীর সাথে  তাদের বাদানুবাদ হয়। এক পর্যায়ে সভায় হট্টগোলের সৃষ্টি হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys